করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে স্কুল খুলবে- প্রধানমন্ত্রী  

প্রকাশিত: ১২:৫৩, ১৭ মার্চ ২০২১

আপডেট: ০৫:০৭, ১৭ মার্চ ২০২১

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনা পরিস্থিতি কিছু স্বাভাবিক হলে খুলে দেয়া হবে স্কুল-কলেজ। টুঙ্গিপাড়ায় জাতীয় শিশু দিবসের কর্মসূচিতে গণভবন থেকে  ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে শিশুদের এমনই আশ্বস্ত করলেন তিনি। স্কুল খোলার আগ পর্যন্ত শিশুদের ঘরে বসেই পড়াশোনা চালিয়ে যাওয়ার পরামর্শ দেন শেখ হাসিনা। 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে টঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি কমপ্লেক্সে শিশু সমাবেশের আয়োজন করে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়। 

এসময় প্রধানমন্ত্রী বলেন, শিশুদের জন্য একটি স্বাধীন সার্বভৌম দেশ উপহার দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই ধারাবাহিকতায় নতুন প্রজন্মকে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে দেয়ার কাজ করছেন বলে জানান শেখ হাসিনা। স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা লাভের কথা স্মরণ করিয়ে শেখ হাসিনা বলেন, সমৃদ্ধ বাংলাদেশের জন্যও বিভিন্ন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করেছে তাঁর সরকার। নতুন প্রজন্মের জন্য ২ হাজার ১০০ সালের (২১০০) ব-দ্বীপ পরিকল্পনাও তাঁর সরকার হাতে নিয়েছে বলে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
 

এই বিভাগের আরো খবর

বুয়েটের ভর্তি পরীক্ষা পেছানোর সিদ্ধান্ত  

নিজস্ব প্রতিবেদক: করোনা পরিস্থিতির...

বিস্তারিত
এবার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা হবেই

রীতা নাহার: করোনার প্রাদুর্ভাব বেড়ে...

বিস্তারিত
রাবিতে বিদায়ী উপাচার্যের অনিয়ম তদন্তে কমিটি

নিজস্ব প্রতিবেদক: সরকারি নির্দেশনা...

বিস্তারিত
বুয়েটের সাবেক উপাচার্য সফিউল্লাহ’র ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *