মঞ্চেই সুন্দরীর মুকুট কেড়ে নিলেন

প্রকাশিত: ১০:৪১, ০৬ এপ্রিল ২০২১

আপডেট: ০৩:২১, ০৬ এপ্রিল ২০২১

বিনোদন ডেস্ক: মিসেস শ্রীলঙ্কান খেতাব জয়ী পুষ্পিকা ডি সিলভার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের অভিযোগে মুকুট খুলে নিয়ে প্রতিযোগিতায় প্রথম রানার আপকে তা পরিয়ে দেয়া হয়। পরে আবার তাকে মুকুট ফিরিয়ে দেয়া হয়েছে। 

গেল রোববার দেশটির জাতীয় টেলিভিশনে চলা এ প্রতিযোগিতার ফলাফর ঘোষণার সময় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় মানহানির জন্য আইনি পদক্ষেপ নেয়ার কথা জানান পুষ্পিকা। স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।     

২০২১ সালের সুন্দরী হিসেবে মিসেস শ্রীলঙ্কান খেতাব জিতেন পুষ্পিকা। তাঁর মাথায় মুকুট পরিয়ে দেওয়া হয়। কিন্তু পরক্ষণেই ২০১৯ সালের বিজয়ী কারোলিন জুরি অভিযোগ করেন, পুষ্পিকার বিবাহবিচ্ছেদ হয়েছে, তাই তিনি এ খেতাবের অধিকারী হতে পারবেন না। শুধু অভিযোগেই ক্ষান্ত হননি কারোলিন। তিনি পুষ্পিকার মাথায় পরিয়ে দেয়া মুকুট খুলে নিয়ে অন্য আরেক প্রতিযোগিকে তা পরিয়ে দেন। 

এসময় কারোলিন মঞ্চে বলেন, ‘এই সুন্দরী প্রতিযোগিতার একটি নিয়ম হলো নারীদের অবশ্যই বিবাহিত হতে হবে এবং যাঁদের স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে, তাঁরা এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না। তাই আমি এই মুকুট প্রথম রানারআপকে দিতে যাচ্ছি।’

অনুষ্ঠানের এক ভিডিও ফুটেজে দেখা যায়, এ ঘটনার অশ্র“সিক্ত অবস্থায় মঞ্চ ছেড়ে যান পুষ্পিকা। পরে অবশ্য এ ঘটনার জন্য আয়োজকেরা পুষ্পিকার কাছে ক্ষমা চান। কারণ, তাঁরা নিশ্চিত হয়েছেন, পুষ্পিকার বিবাহবিচ্ছেদ হয়নি, তবে তাঁরা আলাদা থাকেন।

পুষ্পিকা তাঁর ফেসবুক পেজে এক বিবৃতিতে লিখেছেন, এই ঘটনার পর তিনি প্রচণ্ড মাথাব্যথায় ভুগছেন। এ জন্য তাঁকে হাসপাতালের যেতে হচ্ছে। তাঁকে বিনা কারণে যেভাবে অপমান করা হয়েছে, এ জন্য তিনি আইনের আশ্রয় নেবেন বলেও জানান।

পুষ্পিকা পোস্টে লেখেন ‘আমার এখনো বিচ্ছেদ হয়নি। যিনি আরেক নারীর মুকুট ছিনিয়ে নিতে পারেন, তিনি কখনো সত্যিকারের সুন্দর নারী হতে পারেন না।’

মিসেস শ্রীলঙ্কান ওয়ার্ল্ডের জাতীয় পরিচালক চান্দিমাল জয়সিংহে বিবিসিকে বলেন, মঙ্গলবারই মুকুটটি পুষ্পিকার কাছে ফিরিয়ে দেওয়া হবে। আমরা খুবই হতাশ। কারোলিন মঞ্চে যা করলেন, তা খুবই মানহানিকর। আয়োজক সংস্থা এরই মধ্যে বিষয়টির তদন্ত শুরু করেছে।

এই বিভাগের আরো খবর

কাজলের মেয়ে নাইসার নাচের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক: হঠাৎ দর্শকদের আলোচনার...

বিস্তারিত
সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি পেলেন শিল্পী মমতাজ

নিজস্ব প্রতিবেদক : সঙ্গীতে অসামান্য...

বিস্তারিত
বরেণ্য সঙ্গীত শিল্পী মিতা হক আর নেই

নিজস্ব প্রতিবেদক: একুশে পদকপ্রাপ্ত...

বিস্তারিত
প্রখ্যাত অভিনেতা পল রিটার আর নেই

আন্তর্জাতিক ডেস্ক: হলিউডের প্রখ্যাত...

বিস্তারিত
অভিনয়ে ফিরছেন তনুশ্রী দত্ত

বিনোদন ডেস্ক: তনুশ্রী দত্ত! যিনি...

বিস্তারিত
করোনায় আক্রান্ত অভিনেত্রী কবরী

নিজস্ব প্রতিবেদক: ঢাকাইয়া সিনেমার...

বিস্তারিত
কণ্ঠশিল্পী ইন্দ্রমোহন রাজবংশীর প্রয়াণ

নিজস্ব প্রতিবেদক: স্বাধীন বাংলা...

বিস্তারিত
অভিনেতা এস এম মহসিন আইসিইউতে 

বিনোদন ডেস্ক:  দেশের বরেণ্য অভিনেতা...

বিস্তারিত
মহানায়িকা সুচিত্রা সেনের জন্মদিন

বিনোদন ডেস্ক: মহানায়িকা সুচিত্রা...

বিস্তারিত
আসছে ডন- থ্রি

বিনোদন ডেস্ক: ২০০৬ সালে মুক্তি পায়...

বিস্তারিত
পথপ্রাণীদের জন্য আনুশকার ভালোবাসা

অনলাইন ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *