বাংলার অর্থনীতিও ধ্বংস করবে বিজেপি: মমতা

প্রকাশিত: ০৭:৩৯, ০৭ এপ্রিল ২০২১

আপডেট: ০৭:৩৯, ০৭ এপ্রিল ২০২১

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গে চতুর্থ দফার বিধানসভা নির্বাচনকে সামনে রেখে চলছে প্রার্থীদের জোর প্রচারণা। কোচবিহারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভার পর সেখানে জনসভা করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। এসময় বিজেপির কড়া সমালোচনা করে মমতা বলেন, দিল্লির অর্থনীতি আর শিক্ষাব্যবস্থা ধ্বংস করে মোদি সরকারের নজর এখন বাংলার দিকে। এদিকে বাংলার উন্নয়ন চাইলে বিজেপিতে ভোট দিতে বললেন  দলের নেতারা।

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনকে ঘিরে প্রার্থীদের উত্তপ্ত কথার লড়াই আর উন্নয়নের আশ্বাসে জমে উঠেছে চতুর্থ দফার প্রচার-প্রচারণা।

কোচবিহারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভার পরদিন জনসভা করেছেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী। এতে বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন, দিল্লির অর্থনীতি, শিক্ষাব্যবস্থা, ব্যবসা-বাণিজ্য ধ্বংস করে এখন বাংলা ধ্বংসে নেমেছে বিজেপি। এসময় তৃণমূলের নানা উন্নয়নের কথা তুলে ধরেন তিনি।

একইদিন বিজেপির প্রার্থী রাজীব ব্যানার্জীর সমর্থনে সিঙ্গুর থেকে হাওরার ডোমজুড়ে রোড শোতে অংশ নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তৃতীয় দফায় পশ্চিমবঙ্গে অন্তত ৭০টি আসন বিজেপির ঝুলিতে গেছে বলে দাবি করেন তিনি।

পশ্চিবঙ্গে জনসভায় অংশ নেন উত্তর প্রদেশের মূখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। তৃণমূলের দুর্নীতি আর স্বজনপ্রীতির বিরুদ্ধে বাংলার মানুষ অতিষ্ঠ উল্লেখ করে বাংলার উন্নয়নে বিজেপিকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

এদিকে দেশটির গণমাধ্যম বলছে, সদ্য তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেয়া প্রবীণ রাজনীতিবিদ শিশির অধিকারিকে পশ্চিমবঙ্গে নতুন রাজ্যপ্রধান করার কথা ভাবছে মোদি সরকার।

এই বিভাগের আরো খবর

মিয়ানমারে দুইদিনে ৮২ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: মিয়ানমারের বাগো...

বিস্তারিত
ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে ৭ জনের প্রাণহানি

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার...

বিস্তারিত
মিয়ানমারে আরো ৬০ বিক্ষোভকারী নিহত

আন্তর্জাতিক ডেস্ক: মিয়ানমারে...

বিস্তারিত
তাইওয়ানের আকাশে চীনা বাহিনীর মহড়া

আন্তর্জাতিক ডেস্ক: তাইওয়ানের পূর্ব ও...

বিস্তারিত
মিয়ানমারে আরো ১৫ বিক্ষোভকারী নিহত

আন্তর্জাতিক ডেস্ক: মিয়ানমারে সামরিক...

বিস্তারিত
টিকার দ্বিতীয় ডোজ নিলেন মোদি

আন্তর্জাতিক ডেস্ক: টিকার প্রথম ডোজ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *