মামুনুল হকের বিরুদ্ধে আরও একটি মামলা

প্রকাশিত: ০৪:৫৫, ১০ এপ্রিল ২০২১

আপডেট: ০৬:৩৬, ১০ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি রিসোর্টে এক নারীসহ হেফাজতে ইসলামের মামুনুল হককে অবরুদ্ধের জেরে সেখানে তান্ডব চালানো হয়। ভাংচুর করা হয় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়সহ স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতার বাড়ি এবং ব্যবসা প্রতিষ্ঠান। এ ঘটনায় শুক্রবার রাতে সোনারগাঁও থানায় তিনটি মামলা হয়েছে। এর মধ্যে একটি মামলায় মামুনুল হককে প্রধান আসামি করা হয়েছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীন বাদী হয়ে হেফাজতের নেতা মামুনুল হককে প্রধান আসামি করে মামলা করেছেন। মামলায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ আনা হয়েছে।

এছাড়া হেফাজতে ইসলাম ও বিএনপির ১১১ নেতা-কর্মীর নাম উল্লেখ রয়েছে, অজ্ঞাতনামা আসামি করা হয়েছে তিন শতাধিক।

এছাড়া ৭ জনের নাম উল্লেখসহ ৫শ’ জনকে আসামি করা হয়েছে। পুলিশ মামলার অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করছে। হেফাজতে ইসলামের ঘটনায় এ পর্যন্ত ৬টি মামলা হয়েছে। এর মধ্যে দু'টি মামলায় হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে প্রধান আসামি করা হয়েছে। পুলিশ বাদী হয়ে দুইটি মামলা এবং ক্ষতিগ্রস্রাত বাদী হয়ে চারটি মামলা দায়ের করে। 

উল্লেখ্য, গত ৪ এপ্রিল সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে অবস্থানকালে স্থানীয়রা মামুনুল হককে অবরুদ্ধ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মামুনুলকে তাদের হেফাজতে নেয়। পরে মামুনুল হকের এ ঘটনা জানাজানি হলে নারায়ণগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে তাদের দলীয় নেতাকর্মী সোনারগাঁও রয়েল রিসোর্টে ভাংচুর করে ভেতর থেকে মামুনুল হককে ছিনিয়ে নিয়ে যায়। এলাকাবাসী ও পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ধাওয়া পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপে পুলিশের গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।
 

SK/MSI

এই বিভাগের আরো খবর

বাবুল আক্তার ৫ দিনের জিজ্ঞাসাবাদে

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের...

বিস্তারিত
আরো ১৫ দিনের জিজ্ঞাসাবাদে মামুনুল হক

নারায়ণগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জের...

বিস্তারিত
হেফাজতকে বিশেষ রাজনৈতিক গোষ্ঠীর মদদ

আশিক মাহমুদ: রাজনৈতিক অভিলাষ থেকেই...

বিস্তারিত
দূরপাল্লার যাত্রী তোলায় শতাধিক বাস আটক

কুমিল্লা সংবাদদাতা: চলমান লকডাউনে...

বিস্তারিত
টিকটক করা নিয়ে দ্বন্দ্বে স্ত্রীকে হত্যা

বাগেরহাট সংবাদদাতা: বাগেরহাটে টিকটক...

বিস্তারিত
শিবচরে নৌ দুর্ঘটনা; স্পিডবোট মালিক আটক

নিজস্ব প্রতিবেদক: মাদারীপুরের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *