স্বাস্থ্য পরীক্ষা শেষে বাসায় ফিরলেন খালেদা জিয়া

প্রকাশিত: ০৫:৫৩, ১৫ এপ্রিল ২০২১

আপডেট: ১১:৩১, ১৫ এপ্রিল ২০২১

নিজস্ব প্রতিবেদক: স্বাস্থ্য পরীক্ষা শেষে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সিটি স্ক্যান করানোর জন্য আজ (বৃহস্পতিবার) রাত সোয়া ৯টার দিকে তাকে এভারকেয়ার হসপিটালে (সাবেক অ্যাপোলো হসপিটাল) নেয়া হয়। সেখানে স্বাস্থ্য পরীক্ষা শেষে রাত সাড়ে ১০টার দিকে খালেদা জিয়া বাসায় ফিরেছেন। 

সিটি স্ক্যান রিপোর্ট অনুযায়ী, বেগম খালেদা জিয়ার শরীরে করোনার সংক্রমণ খুবই সামান্য যে কারনে তিনি বাসায় থেকে চিকিৎসা নেবেন বলে জানা গেছে।

এর আগে আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত সোয়া ৯টার দিকে ‘ফিরোজা’ থেকে বের হয় খালেদা জিয়াকে বহনকারী গাড়ি। গাড়ির পেছনের আসনে বেগুনী রঙের পোশাক পরা খালেদা জিয়ার সঙ্গে আরও একজনকে দেখা যায়। গাড়ির সামনের আসনে দেখা যায় তার গৃহকর্মী ফাতেমাকে। 

এর আগে, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক এফ এম সিদ্দিকী। তবে গতকাল (বুধবার) রাতে খালেদা জিয়ার শরীরে একটু জ্বর এসেছিল, সেটাও এখন নিয়ন্ত্রণে বলে জানান তার চিকিৎসক। আজ (বৃহস্পতিবার) বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের বাসায় প্রেস ব্রিফিংয়ে তিনি এসব তথ্য জানান। 
আজ বৃহস্পতিবার বিকেল সোয়া পাঁচটার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ‘ফিরোজা’ থেকে বেরিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন মেডিসিন ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ এফ এম সিদ্দিকী। এর আগে বিকেল চারটার দিকে খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের আরও তিন সদস্যকে নিয়ে ফিরোজায় প্রবেশ করেন এফ এম সিদ্দিকী।

EHM/MSI

এই বিভাগের আরো খবর

আয়নায় নিজেদের চেহারা দেখুন, বিএনপিকে কাদের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ...

বিস্তারিত
ফখরুলের বক্তব্য প্রত্যাখ্যান কাদেরের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের...

বিস্তারিত
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

নিজস্ব প্রতিবেদক: প্রায় দুই মাস পর...

বিস্তারিত
ঘরে ঘরে সচেতনতা গড়ে তোলার আহ্বান কাদেরের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ...

বিস্তারিত
করোনা নেগেটিভ হলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর...

বিস্তারিত
গাছ রক্ষায় সজাগ সরকার: কাদের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *