খাগড়াছড়িতে সাংবাদিকদের মানববন্ধন 

প্রকাশিত: ০৪:৩৬, ০৫ মে ২০২১

আপডেট: ০৪:৩৬, ০৫ মে ২০২১

খাগড়াছড়ি সংবাদদাতা: খাগড়াছড়িতে পানছড়ি প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক এস. চাকমা সত্যজিত চৌধুরীর উপর হামলার প্রতিবাদ এবং হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছেন জেলার পেশাজীবী সাংবাদিকরা। আজ বুধবার (০৫ মে) সকালে শহরের শাপলা চত্বর এলাকায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে জেলা ও উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

মানববন্ধনে বক্তারা বলেন, পানছড়ির স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নাজির হোসেন তার লোকজন দিয়ে বিনা উস্কানীতে সাংবাদিক সত্যজিত চৌধুরীর উপর হামলা চালিয়েছে। এ ঘটনায় পানছড়ি থানায় মামলা করতে গেলে মামলা গ্রহণ করেননি ওসি। পুলিশের এমন আচরণে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মামলা গ্রহণপূর্বক ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। 

গত ২৭ এপ্রিল পানছড়ি প্রেসক্লাবের প্রস্তাবিত জায়গার সীমানা নির্ধারণ নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজির হোসেন তার লোকজন নিয়ে সাংবাদিকদের বাধা দেন। এক পর্যায়ে পানছড়ি প্রেসক্লাবের সহ-সভাপতি এস চাকমা সত্যজিতকে মারধর ও লাঞ্ছিত করা হয়।

RAT/MSI

এই বিভাগের আরো খবর

জামিনে কারামুক্ত সাংবাদিক রোজিনা

নিজস্ব প্রতিবেদক: জামিনে কাশিমপুর...

বিস্তারিত
জামিন পেলেন সাংবাদিক রোজিনা

নিজস্ব প্রতিবেদক : বিদেশ না যাওয়ার...

বিস্তারিত
চিরবিদায় প্রণব দাশ গুপ্ত টিটু

নিজস্ব প্রতিবেদক : করোনায় আক্রান্ত...

বিস্তারিত
রোজিনার জামিনের বিষয়ে আদেশ রোববার

নিজস্ব প্রতিবেদক: প্রথম আলোর জ্যেষ্ঠ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *