আহসান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন

প্রকাশিত: ০৮:০৩, ০৭ মে ২০২১

আপডেট: ০৮:০৩, ০৭ মে ২০২১

গাজীপুর সংবাদদাতা : আজ ৭ মে, জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও গাজীপুরের জনপ্রিয় নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৭তম শাহাদাৎ বার্ষিকী। এ উপলক্ষে শুক্রবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের হায়দরাবাদ গ্রামে শহীদ আহসান উল্লাহ মাস্টারের কবরে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়। 

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক এবং গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ স্থানীয় নেতারা আহসান উল্লাহ মাস্টারের কবরে পুষ্পস্তবক অর্পন করেন। এসময় প্রয়াতের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। 

এর আগে, শহীদ আহসান উল­াহ মাস্টারের বড় ছেলে এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে হায়দরাবাদে শহীদ আহসান উল­াহ মাস্টারের কবরে পুষ্পার্ঘ্য অর্পণ এবং দোয়া করেন। এসময় গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল, যুবলীগের কেন্দ্রীয় নেতা মাইদুল ইসলাম প্রতিমন্ত্রীর সঙ্গে কর্মসূচিতে অংশ নেন। 

দিনটি শ্রদ্ধার সাথে পালনের জন্য শুক্রবার সকাল থেকে গাজীপুর জেলা আওয়ামী লীগ, মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ আহসান উল­াহ মাস্টারের কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

উলে­খ্য, ২০০৪ সালের ৭ মে বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে গাজীপুরের জনপ্রিয় এই সংসদ সদস্যকে টঙ্গীর নিজ বাসভবনের সামনে নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। 

আহসান উল­াহ মাস্টার এমপি গাজীপুর-২ আসন থেকে ১৯৯৬ ও ২০০১ সালে আওয়ামী লীগের মনোনয়নে এমপি নির্বাচিত হয়েছিলেন।

MBK/JP

এই বিভাগের আরো খবর

মাগুরায় যুবকের পা ও মাথা উদ্ধার

মাগুরা সংবাদদাতা: মাগুরায় এক যুবকের...

বিস্তারিত
জমি নিয়ে বিরোধে একজন খুন

ভৈরব সংবাদদাতা : জমি নিয়ে পূর্ব...

বিস্তারিত
‘মানুষ ও দেশের কল্যাণে পুলিশকে কাজ করতে হবে’

রাজশাহী সংবাদদাতা : বাংলাদেশ পুলিশের...

বিস্তারিত
নাটোরে রাইফেলের ৩৭৯টি গুলি উদ্ধার

নাটোর সংবাদদাতা : নাটোরে ড্রেন খুঁড়তে...

বিস্তারিত
নারী পোশাক শ্রমিক ধর্ষণ, গ্রেফতার ২

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের...

বিস্তারিত
ভারতফেরত ৬ বাংলাদেশি আটক

সাতক্ষীরা সংবাদদাতা: অবৈধপথে ভারত...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *