পুলিশের ১১ কর্মকর্তার বদলি ও পদায়ন

প্রকাশিত: ১২:২৯, ১২ মে ২০২১

আপডেট: ১২:৩৪, ১২ মে ২০২১

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদ মর্যাদার ১১ কর্মকর্তার বদলি ও পদায়ন করা হয়েছে। মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে কর্মকর্তাদের বদলি ও পদায়নের প্রজ্ঞাপন জারি করা হয়। 

প্রজ্ঞাপনে বলা হয়েছে, ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মো. আবদুল মালেককে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঢাকায়, ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মো. আব্দুর রাজ্জাককে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ঢাকায় বদলি করা হয়েছে। 

ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আক্কাস উদ্দিন ভূঁইয়াকে রাজশাহীর সারদার বাংলাদেশ পুলিশ একাডেমির অতিরিক্ত ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মো. শাহ আবিদ হোসেনকে ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজির দায়িত্ব দেয়া হয়েছে। সদ্য পুলিশ সুপার থেকে অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়া মো. সাইফুল ইসলামকে চট্টগ্রাম রেঞ্জে ও সৈয়দ নুরুল ইসলামকে ঢাকা মহানগরে পদায়ন করা হয়েছে।  

অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত মো. আনিসুর রহমানকে ঢাকা মহানগরে আর বিপ্লব বিজয় তালুকদারকে সিলেট রেঞ্জে পদায়ন করা হয়েছে।

তেজগাঁওয়ে বিভাগের উপ-কমিশনারের  দায়িত্ব পালন করা মোহাম্মদ হারুন অর রশীদকে ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার করা হয়েছে। এছাড়া অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়া মো. মনিরুজ্জামানকে পুলিশের বিশেষ শাখাতে (এসবি) আর  শেখ রফিকুল ইসলামকেও এসবিতে পদায়ন করা হয়েছে।
 

SAT/SAT

এই বিভাগের আরো খবর

সিনোফার্ম-ফাইজারের টিকা প্রদান ১৯শে জুন শুরু

নিজস্ব সংবাদদাতা: আগামী ১৯শে জুন থেকে...

বিস্তারিত
সারাদেশে গ্যাসের সংকট থাকবে ৩ দিন

নিজস্ব সংবাদদাতা: সাগরে বৈরী...

বিস্তারিত
করোনায় আরো ৫৪ জনের মৃত্যু, শনাক্ত ৩০৫০

নিজস্ব সংবাদদাতা: দেশে গত ২৪ ঘণ্টায়...

বিস্তারিত
ইলেকট্রনিক বর্জ্যে ক্ষতির ঝুঁকি বাড়ছে 

ইউসুফ রানা: দেশে ইলেক্ট্রনিক পণ্যের...

বিস্তারিত
আরো কয়েকদিন বৃষ্টির পূর্বাভাস

নিজস্ব প্রতিবেদক: মৌসুমী বায়ু ও সাগরে...

বিস্তারিত
ঢাকায় পৌঁছেছে চীনের ৬ লাখ ডোজ টিকা

নিজস্ব প্রতিবেদক: চীনের উপহার দেয়া ৬...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *