পাকিস্তানে রাজনীতিবিদের গালে চড়!

প্রকাশিত: ১০:৪২, ১১ জুন ২০২১

আপডেট: ১০:৪২, ১১ জুন ২০২১

আন্তর্জাতিক ডেস্ক: টেলিভিশন চ্যানেলের টক-শোতে বিভিন্ন বিষয়ে আলোচনা করতে গিয়ে অনেক সময় উত্তপ্ত বাক্য বিনিময় ঘটে যায়। তবে পাকিস্তানের একটি টক-শোতে ঘটেছে অনাকাঙ্খিত ঘটনা। উত্তপ্ত বাক্য বিনিময়ের এক পর্যায়ে এক আলোচকের গালে চড় দিয়েছেন আরেক আলোচক। এই ঘটনার একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

পাকিস্তানি সংবাদ চ্যানেল ‘এক্সপ্রেস নিউজে’র ‘কাল তাক’ নামের একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। পাকিস্তানের রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেত্রী ফিরদৌস আশিক আওয়ান এবং পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা আব্দুল কাদির খান মান্দোখেলের উত্তপ্ত বাক্য বিনিময় হাতাহাতিতে গড়ায়। 

ফিরদৌস আশিক আওয়ান দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক বিশেষ সহকারী ছিলেন। আর আব্দুল কাদির খান মান্দোখেল ন্যাশনাল এসেম্বলির একজন সদস্য। 

এক্সপ্রেস নিউজ চ্যানেলে সরাসরি সম্প্রচারিত ওই অনুষ্ঠানের এক পর্যায়ে দুই নেতার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য (এমএনএ) আব্দুল কাদির খান ফিরদৌস আওয়ানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন। ওই অভিযোগের জবাবে ফিরদৌস তার কাছে প্রমাণ চান এবং বলেন যে তিনি মানহানির মামলা করবেন। শুরু হয় তর্ক। 

১৭ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, দুই আলোচকের মধ্যে তর্কাতর্কি বাড়তে থাকলে কাদির খানের জামার কলার চেপে ধরতে যান ফিরদৌস। একপর্যায়ে তিনি কাদির খানের গালে চড় মারেন। তারপর শুরু হয় দু’জনের হাতাহাতি। ঘটনা দাঁড়িয়ে দেখা ছাড়া আর কিছুই করতে পারেননি অনুষ্ঠানের সঞ্চালক জাভেদ চৌহান।
 

MHR/JP

এই বিভাগের আরো খবর

ইকুয়েডরের দু'টি কারাগারে দাঙ্গা, নিহত ২২

আন্তর্জাতিক ডেস্ক: ইকুয়েডরের দু'টি...

বিস্তারিত
আফগান সীমান্তের ৯০ শতাংশ তালেবানের দখলে

আন্তর্জাতিক ডেস্ক: আফগানিস্তানে ৯০...

বিস্তারিত
দক্ষিণ আফ্রিকায় সহিংসতায় মৃত্যু বেড়ে ৩৩৭

আন্তর্জাতিক ডেস্ক: দক্ষিণ আফ্রিকার...

বিস্তারিত
ভূমধ্যসাগরে নৌকা ডুবে ১৭ বাংলাদেশির মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: লিবিয়া থেকে ইতালি...

বিস্তারিত
মাত্র ১১ মিনিটে মহাকাশ ঘুরে পৃথিবীতে!

আন্তর্জাতিক ডেস্ক: মাত্র ১১ মিনিটে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *