সাকিব তিন ম্যাচে নিষিদ্ধ

প্রকাশিত: ০৭:২৮, ১২ জুন ২০২১

আপডেট: ০৯:০৮, ১২ জুন ২০২১

ক্রীড়া প্রতিবেদক: ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের ম্যাচে শৃঙ্খলা লঙ্ঘনের অভিযোগে লিগে তিন ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে সাকিব আল হাসানকে। একই সাথে পাঁচ লাখ টাকা জরিমানা গুনতে হবে তাকে।

আজ শনিবার (১২ই জুন) সন্ধ্যায় গুলশানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে এক সংবাদ সম্মেলনে সিসিডিএম প্রধান কাজী ইনাম আহমেদ এই শাস্তির কথা জানান।

শুক্রবার (১১ জুন) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আবাহনী ও মোহামেডান ম্যাচের সময়ে আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদে স্ট্যাম্পে লাথি মারেন সাকিব। পরে বৃষ্টিতে খেলা বন্ধ করে দেয়ার ঘোষণায় স্ট্যাম্প উপড়ে ফেলেন তিনি। 
 
এঘটনায় শৃঙ্খলা লঙ্ঘনের অভিযোগ এনে আবাহনী-মোহামেডানের ম্যাচ রেফারি মোরশেদুল আলম ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে সাকিবকে তিন ম্যাচে নিষিদ্ধের পাশাপাশি ৫ লাখ টাকা জরিমানা করার সুপারিশ করেন। ম্যাচ রেফারির এই সিদ্ধান্তের সুপারিশ মেনে নিয়েছেন সাকিব।

সিসিডিএম প্রধান কাজী ইনাম আহমেদ জানান, সাকিব শাস্তি মেনে নেওয়ায় এ ঘটনায় কোনো শুনানি হবে না। শাস্তির ব্যাপারে আপত্তি থাকলে শুনানিতে ডাকা হতো তাকে। 

দুই অপরাধের জন্যই ন্যূনতম ম্যাচে বহিষ্কার করা হয়েছে সাকিবকে। প্রথম অপরাধের জন্য ১ ম্যাচ ও দ্বিতীয় অপরাধের জন্য ২ ম্যাচ।
 

MHR/JP

এই বিভাগের আরো খবর

টাইগারদের সামনে ক্যাঙ্গারু বধের সুযোগ

ক্রীড়া ডেস্ক: অস্ট্রেলিয়ার বিপক্ষে...

বিস্তারিত
বিপিএল ফুটবলে বসুন্ধরা ও শেখ রাসেলের জয়

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ...

বিস্তারিত
১২ দিনে চীনের ৩২টি স্বর্ণ জয়

ক্রীড়া ডেস্ক: টোকিও অলিম্পিক গেমসের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *