মাগুরায় যুবকের পা ও মাথা উদ্ধার

প্রকাশিত: ০৩:১৯, ১৫ জুন ২০২১

আপডেট: ০৩:১৯, ১৫ জুন ২০২১

মাগুরা সংবাদদাতা: মাগুরায় এক যুবকের পা ও মাথা উদ্ধার করেছে র‌্যাব। সোমবার (১৪ই জুন) সন্ধ্যায় সদর উপজেলার জগদল এলাকায় কালভার্টের নিচ থেকে পা উদ্ধার করা হয়। এর অদূরে মাথাটি পাওয়া যায়।

এর আগে, গত ৬ই জুন সকালে মহম্মদপুর উপজেলার কালুকান্দি গ্রামে পুকুর থেকে বস্তায় মোড়ানো অবস্থায় দেহের খণ্ডিত অংশ উদ্ধার করে পুলিশ।

এই হত্যাকাণ্ডের ঘটনায় করা মামলার প্রধান আসামি আশরাফ আলীকে (৩৩) সোমবার দুপুরে গ্রেফতার করেছে র‌্যাব। তার দেওয়া তথ্যে মরদেহের বাকি অংশ উদ্ধার করা হয়।

র‌্যাবের খুলনা বিভাগীয় অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ জানান, আশরাফ আলীকে যশোরের শার্শা এলাকা থেকে গ্রেফতার করা হয়। হত্যাকাণ্ডের বিষয়ে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে সে।

আশরাফ মাগুরা সদরের মালিক গ্রামের আহম্মদ আলী বিশ্বাসের ছেলে। পেশায় হোমিওপ্যাথী চিকিৎসক। পাশাপাশি মাল্টি লেভেল মার্কেটি (এম এল এম) নেটওয়ার্কিং ব্যবসা করত।

ব্যবসার টাকা নিয়ে বিরোধের জেরে গত ৫ই জুন আজিজুরকে হোমিও চেম্বারে ডেকে এনে হত্যা করে আশরাফ। পরে এক পা ও মাথা দেহ থেকে বিচ্ছিন্ন করে জগদলের কালভার্টের নীচে ফেলে দেয়। বাকি অংশ বস্তাবন্দী করে ফেলা হয় কালুকান্দি গ্রামের একটি পুকুরে।

 

MHR/BDB

এই বিভাগের আরো খবর

মুন্সীগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মুন্সীগঞ্জ সংবাদদাতা: মুন্সীগঞ্জে...

বিস্তারিত
নরসিংদীতে যুবকের মরদেহ উদ্ধার

নরসিংদী সংবাদদাতা: নরসিংদীর শিবপুরে...

বিস্তারিত
সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা উঠছে মধ্যরাতে

পটুয়াখালী সংবাদদাতা: সাগরে মাছের...

বিস্তারিত
২৪ ঘণ্টায় করোনায় ৫ বিভাগে শতাধিক মৃত্যু

ডেস্ক প্রতিবেদন: করোনা সংক্রমণ ও...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *