গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

প্রকাশিত: ০৯:০৩, ১৪ জুলাই ২০২১

আপডেট: ০৯:০৩, ১৪ জুলাই ২০২১

নাটোর সংবাদদাতা: নাটোরের গুরুদাসপুরে সুবর্ণা (১৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী সহ শ্বশুর বাড়ির সবাই পলাতক রয়েছে। আজ বুধবার (১৪ই জুলাই) সকালে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিলহরিবাড়ি এলাকায় স্বামী সাগরের বাড়ি থেকে সুবর্ণার মরদেহ উদ্ধার করে পুলিশ।  নিহত গৃহবধূ সুবর্ণা তাড়াশ উপজেলার কুন্দইল গ্রামের মোঃ হাফিজুর রহমানের মেয়ে ও বিলহরিবাড়ী এলাকার মোঃ জামাল মোল­ার ছেলে সাগর আলীর স্ত্রী।   

নিহত গৃহবধূর বাবা হাফিজুর রহমান জানান, বেশ কয়েকদিন আগেও সুবর্ণা তার বাড়িতে গিয়ে স্বামীর বাড়িতে আর ফিরতে চায়নি। অনেক বুঝিয়ে শেষবারের মতো স্বামীর বাড়িতে মেয়েকে পাঠান তিনি। আসার পর থেকেই নির্যাতিত হচ্ছিলো তার মেয়ে। বুধবার ভোরে তার মেয়ে জামাই তাকে ফোন করে জানান সুবর্ণা গলায় ফাঁস নিয়েছে। খবর শুনেই মেয়ের বাড়িতে এসে তার মেয়েকে মৃত দেখতে পান। মেয়ে জামাই সাগর পরিবারের লোকজনের সহযোগিতায় সুবর্ণাকে গলা টিপে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। 

এ ব্যাপারে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সকালে উপজেলার বিলহরিবাড়ি এলাকার সাগর আলীর ঘরের বিছানায় তার স্ত্রী সুবর্নার রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। তবে পুলিশ যাওয়ার আগেই স্বামী সহ ওই বাড়ির লোকজন পালিয়ে যায়। পুলিশ মরদেহটি উদ্ধার করে নাটোর সদর হাসাপতাল মর্গে পাঠায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর মূল ঘটনা জানা যাবে।  

ACS/JP

এই বিভাগের আরো খবর

মধ্যরাতে শেষ হয়েছে নির্বাচনী প্রচারণা

ডেস্ক প্রতিবেদন: দেশের ১৬১টি ইউনিয়ন...

বিস্তারিত
মাদারীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মাদারীপুর  সংবাদদাতা: মাদারীপুরের...

বিস্তারিত
প্রধানমন্ত্রী দেশে ফিরলেই পায়রা সেতুর উদ্বোধন

পটুয়াখালী সংবাদদাতা: প্রধানমন্ত্রী...

বিস্তারিত
ভিয়েতনামে কিউবার টিকা ব্যবহারের অনুমোদন

আন্তর্জাতিক ডেস্ক: কিউবার করোনার...

বিস্তারিত
তেল-চিনির দাম বাড়ার পেছনে যে ব্যাখ্যা মন্ত্রীর

রংপুর সংবাদদাতা: আন্তর্জাতিক বাজারে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *