দুর্বৃত্তদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

প্রকাশিত: ০৪:১০, ২৩ জুলাই ২০২১

আপডেট: ০৪:১০, ২৩ জুলাই ২০২১

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুরে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত ছাত্রলীগ নেতা সৈয়দ মাছুম আহম্মেদের মৃত্যু হয়েছে। আজ (শুক্রবার) সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মাছুম শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। সে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ছিল।

জানা যায়, ঈদের দিনগত রাত ৩টার দিকে (২২ জুলাই) মাছুম বাড়িতে আসা মাত্রই অজ্ঞাতনামা ১০/১২ জন লোক তার উপর হামলা করে। হামলাকারীরা তাকে মারধর করে দ্রুত চলে যায়। ঘটনার আগেই তাদের বাড়ির অন্যান্য ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দিয়েছিল হামলাকারীরা। পরে বাড়ির লোকজনের চিৎকার শুনে আশপাশের লোকজন এসে বাড়ির অন্যান্য ঘরের দরজা খুলে দেয়। এসময় গুরুতর আহত মাছুমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পরে তাকে ঢাকার একটি প্রইভেট হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শ্রীপুর মডেল থানার ওসি খোন্দকার মো. ইমাম হোসেন জানান, হামলার ঘটনায় নিহতের চাচা মোফাজ্জল হোসেন বৃহস্পতিবার অজ্ঞাতনামাদের অভিযুক্ত করে একটি মামলা করেছেন। পুলিশ ঘটনার পর থেকেই হামলাকারীদের চিহ্নিত করতে তৎপরতা শুরু করেছে। কি কারণে হামলা করা হয়েছিল তা তদন্ত করে দেখা হচ্ছে।

MNU/MSI

এই বিভাগের আরো খবর

মাদারীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মাদারীপুর  সংবাদদাতা: মাদারীপুরের...

বিস্তারিত
প্রধানমন্ত্রী দেশে ফিরলেই পায়রা সেতুর উদ্বোধন

পটুয়াখালী সংবাদদাতা: প্রধানমন্ত্রী...

বিস্তারিত
ভিয়েতনামে কিউবার টিকা ব্যবহারের অনুমোদন

আন্তর্জাতিক ডেস্ক: কিউবার করোনার...

বিস্তারিত
তেল-চিনির দাম বাড়ার পেছনে যে ব্যাখ্যা মন্ত্রীর

রংপুর সংবাদদাতা: আন্তর্জাতিক বাজারে...

বিস্তারিত
দিনাজপুরে দুই মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুর সংবাদদাতা: দিনাজপুরের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *