পাওনা টাকা চাওয়ায় চা দোকানীকে হত্যা

প্রকাশিত: ০৩:৫০, ২৮ জুলাই ২০২১

আপডেট: ০৩:৫০, ২৮ জুলাই ২০২১

ভৈরব সংবাদদাতা: কিশোরগঞ্জের ভৈরবের চাঁনপুরে পাওনা টাকাকে কেন্দ্র স্বপন মিয়া নামে এক চা দোকানীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা । আজ বুধবার (২৮ জুলাই) ভোরে পাশ্ববর্তী রাজাকাটা গ্রামের বিলে নিহতের মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। পরে স্বজনদের খবর দিলে তারা এসে মরদেহ শনাক্ত করে।  এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

নিহতের ভাই রিপন মিয়া ও স্ত্রীসহ স্বজনরা জানায়, নিহত স্বপন মিয়া তার বন্ধু প্রতিবেশী রশিদ মিয়ার কাছে ৫০ হাজার টাকা পায়। পাওনা টাকা পরিশোধের জন্য স্বপন প্রায়ই রশিদ মিয়াকে তাগাদা দিতো। কিন্ত রশিদ মিয়া নানা অজুহাত দেখিয়ে এড়িয়ে যেত। গত সোমবার রাত ১১টার দিকে নিহত স্বপন মিয়াকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সারারাত আর বাড়ি ফিরেনি।

পরদিন মঙ্গলবার সকাল থেকে  বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে না পাওয়ায় ঐ দিনই নিহতের স্বজনরা ভৈরব থানায় একটি সাধারন ডায়েরী করেন। আজ বুধবার ভোরে পার্শ্ববর্তী  রাজাকাটা গ্রামের বিলে নিহতের মরদেহ ভাসতে দেখে এলাকাবাসিরা স্বজনদের খবর দিলে তারা গিয়ে মরদেহ শনাক্ত করে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

এ বিষয়ে উপ-পরিদর্শক মোঃ ইসমাইল জানান, মরদেহ গলে ফুলে গেছে। মরদেহের পিছনে আঘাতের চিহ্ন রয়েছে । তবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত ওসি) মাহফুজ হাসান সিদ্দীক জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত করা হচ্ছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য ১ জনকে আটক করা হয়েছে।

MHS/MSI

এই বিভাগের আরো খবর

মধ্যরাতে শেষ হয়েছে নির্বাচনী প্রচারণা

ডেস্ক প্রতিবেদন: দেশের ১৬১টি ইউনিয়ন...

বিস্তারিত
মাদারীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মাদারীপুর  সংবাদদাতা: মাদারীপুরের...

বিস্তারিত
প্রধানমন্ত্রী দেশে ফিরলেই পায়রা সেতুর উদ্বোধন

পটুয়াখালী সংবাদদাতা: প্রধানমন্ত্রী...

বিস্তারিত
ভিয়েতনামে কিউবার টিকা ব্যবহারের অনুমোদন

আন্তর্জাতিক ডেস্ক: কিউবার করোনার...

বিস্তারিত
তেল-চিনির দাম বাড়ার পেছনে যে ব্যাখ্যা মন্ত্রীর

রংপুর সংবাদদাতা: আন্তর্জাতিক বাজারে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *