নিখোঁজের তিনদিন পর শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৪:১৫, ১৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ০৪:১৫, ১৭ সেপ্টেম্বর ২০২১

মাদারীপুর সংবাদদাতা: মাদারীপুরের শিবচর থেকে অপহরণের তিনদিন পর নির্মাণাধীন টয়লেটের নিচ থেকে কুতুবউদ্দিন নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
এ ঘটনায় ওই শিশুর চাচী নার্গিস আক্তার (৩৫) ও চাচাতো বোন হাফসাকে আটক করেছে শিবচর থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটার দিকে উপজেলার বাঘিয়ার আরব আলী বেপারীকান্দি এলাকায় আপন চাচী নার্গিস বেগমের ঘরের ভিতর থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।
দুই বছর বয়সী কুতুবউদ্দিন শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের বাংলাবাজার ঘাট সংলগ্ন বাঘিয়া গ্রামের ইসমাইল বেপারীর ছেলে।
পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত কয়েক বছর আগে নার্গিস আক্তারের স্বামী আবুল হোসেন বেপারী মারা যান। এর কয়েক বছর পর থেকে নার্গিস আক্তার তার মেয়ে হাফসা ও এক ছেলেকে নিয়ে তার বাবার বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা গ্রামে থাকেন। 

গত কয়েক দিন ধরে তাদের বাড়ির জমিজমা ভাগাভাগি নিয়ে তার দেবর ও ভাশুরদের সাথে দ্বন্দ্ব চলে আসছে। এরই জেরে গত বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে নার্গিস তার মেয়ে হাফসাকে দিয়ে কুতুবউদ্দিনকে চকোলেট কেনার কথা বলে বাড়ি থেকে নিয়ে আসেন। সেখানে কুতুবউদ্দিনকে মেরে মাটির নিচে পুঁতে রাখেন।

এ ঘটনায় ওই দিন বিকালেই কুতুবউদ্দিনের বাবা ইসমাইল বেপারী বাদি হয়ে শিবচর থানায় একটি অভিযোগ দাখিল করেন। পরে তাদের দেওয়া তথ্য মতে শিবচর থানা পুলিশ বহস্পতিবার বিকালে নার্গিস ও তার মেয়ে হাফসাকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। পরে তাদের দেওয়া তথ্যর ভিত্তিতে কুতুবউদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়।
শিবচর থানা অফিসার ইনচার্জ মো. মিরাজ  হোসেন জানান, শিশুটির আপন চাচী শিশুটিকে হত্যা করে টয়লেটের পাশে গর্ত করে পুতে রাখে। পুলিশের জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । 
 

AR/PBC

এই বিভাগের আরো খবর

সমন্বিত খামার করে প্রবাস ফেরত যুবকের সফলতা

ফরিদপুর সংবাদদাতা: সমন্বিত খামার করে...

বিস্তারিত
গাইবান্ধায় পরচুলা তৈরী করে স্বাবলম্বী

গাইবান্ধা সংবাদদাতা: পরচুলা তৈরির...

বিস্তারিত
শরীয়তপুরে কৃষি জমিতে মাছের খামার

শরীয়তপুর সংবাদদাতা: শরীয়তপুরের...

বিস্তারিত
আশুলিয়ায় ছেলের বটির কোপে বাবার মৃত্যু

সাভার সংবাদাতা: আশুলিয়ায় মানসিক...

বিস্তারিত
সেন্টমার্টিনে আটকে পড়া পর্যটকরা ফিরেছে

কক্সবাজার সংবাদদাতা: সেন্টমার্টিনে...

বিস্তারিত
নাটোরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

নাটোর সংবাদদাতা: নাটোরে পিকআপের সাথে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *