মাদ্রাসা থেকে পালিয়ে ছিলো তিন ছাত্রী!!  

প্রকাশিত: ১১:২৩, ১৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১১:২৩, ১৭ সেপ্টেম্বর ২০২১

জামালপুর সংবাদদাতা: জামালপুরের ইসলামপুর থেকে নিখোঁজ হওয়া তিন মাদ্রাসা ছাত্রীকে রাজধানীর মুগদা থেকে উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার (১৭ই সেপ্টেম্বর) বিকেলে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান পুলিশ সুপার মো: নাছির উদ্দিন। 

পুলিশ জানায়, ইসলামপুর ও কমলাপুর পুলিশ স্টেশনের সিসিটিভি ফুটেজের সূত্র ধরে নিখোঁজের ৫দিন পর তিন ছাত্রীকে উদ্ধার করা হয়ে। ফলে চার শিক্ষকের বিরুদ্ধে দায়েরকৃত মানব পাচারের মামলার ধারাটি উঠে গেলেও দায়িত্বে অবহেলার অভিযোগ থাকায় শীঘ্রই তাদের মুক্তি হচ্ছে না। 

গত রোববার ভোরে ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের বাংলা বাজার এলাকার দারুত তাক্কওয়া মহিলা কাওমি মাদ্রাসা থেকে নিখোঁজ হয় তিন ছাত্রী। এঘটনায় মঙ্গলবার সকালে মাদ্রাসাটির মোহতামিমসহ ৪জন শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনে পুলিশ। পরদিন নিখোঁজ মনিবার বাবা মনোয়ার হোসেন বাদী হয়ে মানব পাচার বিরোধ আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই চার শিক্ষককে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করে। সোমবার রিমান্ড শুনানির দিন ধার্য করে আসামিদের কারাগারে পাঠায় আদালত।

অন্যদিকে নিখোঁজ তিন শিক্ষার্থীর সন্ধানে কাজ শুরু করে পুলিশ। ইসলামপুর ও কমলাপুর পুলিশ স্টেশনের সিসিটিভি ফুটেজের সূত্র ধরে নিখোঁজের ৫দিন পর তাদের উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জানান, মাদ্রাসায় থাকতে ভালো না লাগায় স্বেচ্ছায় ঢাকা পালিয়ে গিয়ে গার্মেন্টেসে যোগদান করে। ঢাকায় এক রিকশাচালকের বাড়িতে ছিল ওই তিন ছাত্রীর। সেখান থেকে তাদের উদ্ধার করে পুলিশ। রিক্সাচালককে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়েছে। সেই গার্মেন্টেসের বিরুদ্ধেও তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

MHR/PBC

এই বিভাগের আরো খবর

সমুদ্রবন্দরগুলোতে ৩ নম্বর সতর্ক সংকেত

নিজস্ব সংবাদদাতা: মৌসুমি বায়ু সক্রিয়...

বিস্তারিত
মাগুরায় নির্বাচনী সহিংসতায় নিহতের ঘটনায় মামলা

মাগুরা সংবাদদাতা: মাগুরা সদর উপজেলার...

বিস্তারিত
মানিকগঞ্জে এক জঙ্গি গ্রেফতার 

মানিকগঞ্জ সংবাদদাতা: মানিকগঞ্জের...

বিস্তারিত
গাজীপুরে আগুনে পুড়লো ৩৫টি ঘর

গাজীপুর সংবাদাদদাতা: গাজীপুরের...

বিস্তারিত
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

দিনাজপুর সংবাদদাতা: দিনাজপুরের...

বিস্তারিত
রকি হত্যার প্রধান আসামিসহ ২ জন গ্রেফতার

গাইবান্ধা সংবাদদাতা: গাইবান্ধার...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *