নাটোরে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ  

প্রকাশিত: ০২:০৩, ১৯ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ০২:০৩, ১৯ সেপ্টেম্বর ২০২১

নাটোর সংবাদদাতা: নাটোরের সিংড়ায় উপজেলার তাজপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মুকুল হায়দার বাবু’র মোটরসাইকেল শোডাউনে হামলা করেছে প্রতিপক্ষরা। এঘটনায় মুকুল হায়দারসহ তার পাঁচ সমর্থক আহত হয়েছেন।

হামলার জন্য উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন ও তার সমর্থকদের দায়ী করা হয়। তবে অভিযোগ অস্বীকার করেছেন মিনহাজ উদ্দিন।

শনিবার (১৮ই সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার রাখালগাছা বাজারে এ ঘটনা ঘটে। আহত মুকুল হায়দার বাবু তাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি। আহত অবস্থায় তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

আহতদের অভিযোগ, সিংড়ার তাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে মুকুল হায়দার বাবু এলাকায় প্রচার চালাচ্ছেন। শনিবার শতাধিক মোটরসাইকেল নিয়ে প্রচার কাজে বের হন তিনি। সন্ধ্যা ৬টার দিকে তাঁর মোটরসাইকেল বহর রাখালগাছা বাজারে পৌঁছলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিনের নেতৃত্বে হামলা চালানো হয়। 

এ সময় বাবুসহ তার পাঁচ জন সমর্থক আহত হয়। হামলাকারীরা এসময় তিনটি মোটর সাইকেল ভাঙচুর করে। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত মুকুল হায়দারের স্ত্রী নাজমুন নাহার বলেন, ‘চেয়ারম্যান মিনহাজ উদ্দিন সবসময় হুমকি দিয়ে আসছিল, আমার স্বামী যেন নির্বাচনে প্রার্থী না হয়।’ হামলার ঘটনায় বিচার দাবি করেছেন তিনি।

তবে  হামলার অভিযোগ অস্বীকার করেছেন তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন। তিনি বলেন, ‘মুকুল হায়দার বাবু বহিরাগত লোকদের নিয়ে আমার অফিসের সামনে এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় আমার সমর্থকদের সাথে হাতাহাতি হলে তাদের সরিয়ে দিয়েছি। সেখানে মোটরসাইকেল ভাংচুরের কোন ঘটনা ঘটেনি।’

এবিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

MHR/PBC

এই বিভাগের আরো খবর

বিনা-১৭ জাতের ধান চাষে মিলছে সাফল্য

নওগাঁ সংবাদদাতা: নওগাঁর একটি উপজেলায়...

বিস্তারিত
লালমনিরহাট রেলওয়ে হাসপাতালে নেই চিকিৎসক

লালমনিরহাট সংবাদদাতা: নানা সংকটে মুখ...

বিস্তারিত
ডুমুরিয়ায় প্রাণবন্ত নৌকা বাইচ প্রতিযোগিতা

খুলনা সংবাদদাতা: শারদীয় দুর্গোৎসবের...

বিস্তারিত
১১ ঘণ্টা পর সচল মোবাইল ইন্টারনেট

নিজস্ব প্রতিবেদক:  প্রায় ১১ ঘণ্টা...

বিস্তারিত
পাবনায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

নাটোর সংবাদদাতা: পাবনার ঈশ্বরদীতে...

বিস্তারিত
হিলিতে মন্ত্র দিয়ে সাপ টানার প্রতিযোগিতা!  

দিনাজপুর সংবাদদাতা: প্রথমবারের মতো...

বিস্তারিত
হিলি সীমান্তে দুই বাংলার মানুষের মিলনমেলা

হিলি সংবাদদাতা: শারদীয় দুর্গাপূজা...

বিস্তারিত
বঙ্গবন্ধু সাফারী পার্কে বহু নবীনের আগমন

বিউটি সমাদ্দার: নীল গাই দেশের বিলুপ্ত...

বিস্তারিত
চট্টগ্রামে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা: চট্টগ্রাম নগরীর...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *