আত্মসমর্পণ করে জামিন পেলেন স্বাস্থ্যের সাবেক ডিজি

প্রকাশিত: ১২:৪২, ০৭ অক্টোবর ২০২১

আপডেট: ০৬:৩৩, ০৭ অক্টোবর ২০২১

নিজস্ব সংবাদদাতা: করোনা পরীক্ষা ও চিকিৎসায় দুর্নীতির মামলায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. মোহাম্মদ আবুল কালাম আজাদকে দোসরা নভেম্বর পর্যন্ত জামিন দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার (০৭ অক্টোবর) ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশের আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন মঞ্জুর করেন।

গত মঙ্গলবার (০৫ অক্টোবর) আত্মসমর্পণ করে জামিনের আবেদনের জন্য সকাল ১১টার দিকে তিনি আদালতে গিয়েছিলেন। তবে তিনি আত্মসমর্পণ করেননি বা জামিন চাননি। দুর্নীতি দমন কমিশনের (দুদক) পাবলিক প্রসিকিউটর মীর আহমেদ আলী সালাম গণমাধ্যমকে  বলেন, 'কেন তিনি আত্মসমর্পণ করেননি বা জামিন চাননি তা জানা যায়নি।'

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়ায় আবুল কালাম আজাদকেও আসামি করে চার্জশিট দেয় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগে এই মামলায় সাহেদ করিমসহ ৫ জনকে আসামি করা হয়েছিল। সাহেদ ছাড়া বাকি ৪ জনই স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তা।

তারা হলেন, অধিদপ্তরের সাবেক পরিচালক (হাসপাতাল ও ক্লিনিকসমূহ) ডা. মো. আমিনুল হাসান, উপপরিচালক (হাসপাতাল-১) ডা. মো. ইউনুস আলী, সহকারী পরিচালক (হাসপাতাল-১) ডা. মো. শফিউর রহমান ও গবেষণা কর্মকর্তা ডা. মো. দিদারুল ইসলাম।

AR/MSI

এই বিভাগের আরো খবর

দুর্নীতিবাজদের বর্জনের আহ্বান দুদকের

নিজস্ব সংবাদদাতা: আইনি সীমাবদ্ধতার...

বিস্তারিত
পিকে হালদারসহ ২৯ জনের বিরুদ্ধে ৭ মামলা

নিজস্ব প্রতিবেদক: ইন্টারন্যাশনাল...

বিস্তারিত
এস কে সিনহার ১১ বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক: ঋণ জালিয়াতি ও অর্থ...

বিস্তারিত
দুদক কর্মকর্তাকে হাইকোর্টে তলব

নিজস্ব প্রতিবেদক: দুর্নীতির তদন্ত...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *