লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

প্রকাশিত: ০৩:৩৫, ১২ অক্টোবর ২০২১

আপডেট: ০৩:৩৫, ১২ অক্টোবর ২০২১

লক্ষ্মীপুর সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগঞ্জে চাঞ্চল্যকর সাত বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা মামলায় শাহ আলম রুবেল নামের একজনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ (মঙ্গলবার) বেলা ১২টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ সিরাজুদ্দৌলা কুতুবী এই রায় দেন। একইসঙ্গে দণ্ডপ্রাপ্ত আসামিকে একলাখ টাকা জরিমানা এবং আরও চার বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দেন আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. আবুল বাশার জানান, এই মামলায় বোরহান উদ্দিন নামের অপর এক অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত তাকে বেকসুর খালাস দিয়েছে আদালত। রায়ের পর মামলার বাদি শিশু নুসরাতের মা রেহানা বেগম ও চাচা আকবর হোসেন সন্তোষ প্রকাশ করেন এবং রায় দ্রুত কার্যকরের দাবি জানান।

আদালত সূত্রে জানা যায়, জেলার রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও গ্রামের ফয়েজে নূর মাদ্রাসার ২য় শ্রেণির শিক্ষার্থী নুসরাত জাহান ২০১৮ সালের ২৩শে মার্চ দুপুরে বাড়ী থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় নুসরাতের মা রেহানার বেগম রামগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে ২৬শে মার্চ তারিখে পুলিশ উপজেলার ব্রহ্মপাড়ার ব্রীজের নীচ থেকে নুসরাতের বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করে। পরে তদন্তে ধর্ষণ ও হত্যাকাণ্ড প্রমাণিত হয়। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করলে আদালত দীর্ঘ শুনানি শেষে ও ১৩ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণের পর এ রায় দেন।

FR/MSI

এই বিভাগের আরো খবর

আবরার হত্যা মামলার রায় কাল 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল...

বিস্তারিত
মহেশখালীতে ১০টি অস্ত্রসহ গ্রেফতার ৩

কক্সবাজার সংবাদদাত: কক্সবাজারের...

বিস্তারিত
চট্টগ্রামে ৪ কেজি স্বর্ণসহ এক যাত্রী আটক

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *