মানিকগঞ্জে কিশোর হত্যা, অভিযুক্তের বাড়ি ঘেরাও

প্রকাশিত: ১২:৩৫, ১৭ অক্টোবর ২০২১

আপডেট: ১২:৩৫, ১৭ অক্টোবর ২০২১

মানিকগঞ্জ সংবাদদাতা: মানিকগঞ্জের সিংগাইরে এক কিশোর হত্যার ঘটনায় অভিযুক্ত হত্যাকারীর বাড়ি ঘেরাও করেছে ভুক্তভোগীর স্বজন ও এলাকাবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের সাথে উত্তেজিত জনতার সংঘর্ষ ঘটে। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়। 

আজ শনিবার (১৬ই অক্টোবর) সকালে সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল গ্রামে এই ঘটনাটি ঘটে।

মৃত কিশোরের অভিভাবকদের অভিযোগের বরাত দিয়ে পুলিশ এবং স্থানীয় কয়েকজন জানিয়েছেন, উপজেলার দক্ষিণ সাহরাইল গ্রামের কোরাইশির ছেলে আলিফ (১৬) পূর্ব বিরোধের জের ধরে একই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রাজুকে (১৪) হত্যা করে। পরিকল্পনা অনুযায়ী, বৃহস্পতিবার সন্ধ্যায় আলিফ কৌশলে রাজুকে সাইকেলযোগে পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের রুপারচর এলাকার কালীগঙ্গা নদীর তীরে কাশবনে নিয়ে যায়। সেখানে রাজুকে ইট দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত অবস্থায় সেখানে ফেলে আলিফ চলে যায়। 

এদিকে, রাজুর পরিবার রাজুকে খুঁজে না পেয়ে রাতে আলিফের বাড়িতে যায়। আলিফকে সাথে নিয়ে রাজুর পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। রাত ৯টার দিকে স্থানীয় কাঁচামালের ব্যবসায়ী নুরু মিয়া রুপারচর বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে রাজুকে দেখতে পায়। গুরুতর আহত অবস্থায় রাজুকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে রাজু মারা যায়। রাজুর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে রাজুর স্বজন এবং এলাকাবাসী আলিফের বাড়ি ঘেরাও করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় পুলিশ সদস্যরা। বিক্ষুব্ধ জনতার হাত থেকে আলিফকে উদ্ধার করতে গেলে পুলিশের সাথে সংঘর্ষ বেধে যায়। 

এই ঘটনায় আলিফসহ তার পরিবারের তিন সদস্যকে উদ্ধার করে সিংগাইর থানায় নেওয়া হয়েছে। কি কারণে রাজুকে হত্যা করা হয়েছে বলতে পারেনি পুলিশ। তবে, পাবজি গেইম খেলাকে কেন্দ্র করে রাজুর সাথে আলিফের বিরোধ ছিল বলে জানা গেছে। 

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান জানান, ‘শনিবার সকালে আলিফের বাড়ি ঘেরাওয়ের খবর পেয়ে আমাদের সদস্যরা ঘটনাস্থলে যায়। এসময় উত্তেজিত জনতার সাথে সংঘর্ষে তিন পুলিশ সদস্য আহত হয়। দুপুরে আলিফসহ তার পরিবারের তিনজনকে আটক করে থানায় আনা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’ 
 

AR/SAT

এই বিভাগের আরো খবর

উত্তরাঞ্চলে বাড়ছে শীতের তীব্রতা

ডেস্ক প্রতিবেদন: দেশের উত্তরাঞ্চলে...

বিস্তারিত
চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত

চট্টগ্রাম প্রতিবেদক: চট্টগ্রামে...

বিস্তারিত
গাজীপুরে মা-মেয়ে হত্যায় ২ জন গ্রেফতার

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর সিটি...

বিস্তারিত
নাটোরে সড়ক দুর্ঘটনায় দু'জন নিহত

নাটোর সংবাদদাতা: নাটোরে আলাদা সড়ক...

বিস্তারিত
সেই ডিসি সুলতানাকে শাস্তি থেকে রেহাই

নিজস্ব প্রতিবেদক: অভিযোগ প্রমাণিত...

বিস্তারিত
পঞ্চম ধাপে ৭০৭ ইউনিয়নে ভোট ৫ই জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক: চলমান ইউনিয়ন পরিষদ...

বিস্তারিত
ঝিনাইদহে দিনমজুরকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ সংবাদদাতা: ঝিনাইদহের...

বিস্তারিত
টঙ্গীর বস্তিতে আগুন, পুড়েছে শতাধিক ঘর

নিজস্ব সংবাদদাতা: গাজীপুর মহানগরীর...

বিস্তারিত
যাত্রাশিল্পী ধলুর জীবন সংগ্রাম

পটুয়াখালী সংবাদদাতা: কালের বিবর্তনে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *