ওমানে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠছে আজ    

প্রকাশিত: ০৯:৩৫, ১৭ অক্টোবর ২০২১

আপডেট: ০৯:৩৫, ১৭ অক্টোবর ২০২১

এস.এম.সুমন: ওমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটের প্রথম পর্ব শুরু হচ্ছে আজ।  মাসকাটের আল আমরাত স্টেডিয়ামে স্বাগতিক ওমান এবং পাপুয়া নিউগিনির ম্যাচ দিয়ে শুরু হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। বাংলাদেশ সময় বিকাল ৪টায় শুরু হবে ম্যাচটি।  উদ্বোধনী দিন আরেক ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড। প্রতিপক্ষ দলকে বাংলাদেশ সমীহের চোখেই দেখবে বলে জানিয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। রাত ৮টায় শুরু হবে খেলাটি। 

মরু ভূমির দেশ ওমানে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট যুদ্ধ। করোনা ভাইরাসের সংক্রমণ ও  নানা শংকা পেছনে ফেলে অবশেষে মাঠে গড়ানোর জন্য প্রস্তুত টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট। ওমানে আগামী কয়েকদিন উত্তাপ ছড়াবে চার-ছক্কা আর উইকেট শিকারের দামামায়।
 
প্রথম পর্বের উদ্বোধনী দিনেই মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটের আগে দু’টি ওয়ার্ম আপ ম্যাচে শ্রীলঙ্কা এবং আয়ারল্যান্ডের কাছে হেরেছে বাংলাদেশ। যদিও ওই দুই ম্যাচে ফিট না থাকায় খেলেননি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আইপিএল শেষ করে দলের সাথে যোগ দিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। খেলবেন স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ থেকেই। সম্পূর্ণ ফিট হয়ে খেলবেন অধিনায়কও। 

মাসকাটের আবহাওয়ার সাথে ইতিমধ্যেই মানিয়ে নেয়ার চেষ্টা করেছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। প্রতিপক্ষ স্কটল্যান্ডের সাথে টি-টোয়েন্টিতে মাত্র একটি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে বাংলাদেশের। আইপিএল অভিজ্ঞতা দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে দলকে সাফল্যের পথ দেখানোর চেষ্টা করবেন সাকিব-মোস্তাফিজ। স্কটল্যান্ডের বিপক্ষে রণকৌশল ঠিক করে রেখেছে টিম ম্যানেজমেন্ট। 

দুই গ্র“পে ভাগ হয়ে ৮ দলের প্রথম পর্বের লড়াই শেষে সুপার টুয়েলভ পর্বে খেলার যোগ্যতা অর্জন করবে ৪ দল।

SMS/PBC

এই বিভাগের আরো খবর

আবারও হাসপাতালে পেলে

ক্রীড়া ডেস্ক: আবারও হাসপাতালে ভর্তি...

বিস্তারিত
উয়েফা লিগে বায়ার্ন ও জুভেন্টাসের জয়

ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ...

বিস্তারিত
ওয়ানডেতেও ভারতের অধিনায়ক রোহিত 

ক্রীড়া ডেস্ক: টি- টোয়েন্টির পর এবার...

বিস্তারিত
স্বাধীন বাংলা ফুটবলারদের সংবর্ধনা

ক্রীড়া ডেস্ক: ফুটবলকে অস্ত্র করে যারা...

বিস্তারিত
চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে পিএসজি

ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *