রকি হত্যার প্রধান আসামিসহ ২ জন গ্রেফতার

প্রকাশিত: ০১:০৫, ১৮ অক্টোবর ২০২১

আপডেট: ০১:০৫, ১৮ অক্টোবর ২০২১

গাইবান্ধা সংবাদদাতা: গাইবান্ধার ফুলছড়ি উপজলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকি হত্যার তিনমাস পর মামলার প্রধান আসামী সহাদর দুই ভাই কাঞ্চন ও সোহাগকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত ১১টার দিকে গাইবান্ধা শহরর ব্রীজরাড এলাকায় একটি মাইক্রাবাসে তল্লাশি করে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত কাঞ্চন ও সোহাগ শহরের পুর্বপাড়া এলাকার নওয়াব আলীর ছেলে সহোদর দুই ভাই। কাঞ্চন এই মামলার ১ নম্বর ও সোহাগ ৩ নম্বর এজাহার নামীয় আসামী।

গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) এবং রকি হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুর রউফ জানান, কাঞ্চন ও সোহাগ শহরের ব্রীজরোড এলাকায় অবস্থান করছে এমন সংবাদর ভিত্তিতে অভিযান চালানো হয়। এবং  তাদর একটি মাইক্রাবাস থেকে গ্রেফতার করা হয়। এ নিয়ে এই মামলার এজাহার নামীয় ৪ জনসহ মোট ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে গত ১১ জুলাই মায়ের ঔষুধ কিনে জেলা শহর থেকে ফেরার পথে রাত সাড়ে ১০ টার দিকে শহরের পূর্ব পাড়ায় মোটর সাইকেলের গতিরোধ করে এলোপাথাড়ি ধারালা অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান রকিকে। পরদিন নিহত রকির ভাই আতিকুর রহমান রোস্তম শহরের পূর্বপাড়ার দাদন ব্যবসায়ী কাঞ্চন, ইমরান, মানিক, সোহাগসহ ৪ জনর নাম উল্লে­খ করে হত্যা মামলা করেন। 

MHR/MSI

এই বিভাগের আরো খবর

নীলফামারীতে জঙ্গি আস্তানা থেকে ৫ জন আটক

নীলফামারী সংবাদদাতা: নীলফামারীতে...

বিস্তারিত
ভুয়া রিটকারীর বিরুদ্ধে মামলার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক: সাত হাজার একর...

বিস্তারিত
‘মামলার জট কমাতে প্রয়োজন ভার্চুয়াল কোর্ট’

নিজস্ব প্রতিবেদক: ভার্চুয়াল কোর্ট...

বিস্তারিত
নড়াইলে কৃষক হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

নড়াইল সংবাদদাতা: নড়াইল সদর উপজেলার...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *