খুলনায় দুই মামলায় ৮ আসামির যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশিত: ০৩:৫৯, ২১ অক্টোবর ২০২১

আপডেট: ০৩:৫৯, ২১ অক্টোবর ২০২১

খুলনা সংবাদদাতা: খুলনায় হত্যা ও মাদকের আলাদা মামলায় ৮ আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এর মধ্যে যশোরের বাঘারপাড়ায় কৃষক শরীফুল ইসলাম হত্যা মামলায় ৬ জনের ও খুলনায় একটি মাদক মামলায় ২ আসামির সাজা দেয়া হয়েছে।

আজ (বৃহস্পতিবার) যশোরের বাঘারপাড়ায় কৃষক শরীফুল ইসলাম হত্যা মামলায় ছয় আসামির যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন খুলনার বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম হাওলাদার। রায় ঘোষণার সময় আসামি আলম, কামাল ও নাঈম আদালতে উপস্থিত ছিল। জিয়াউর রহমান জিয়া, আব্দুল্লাহ ও ইকবাল নামের তিন আসামি পলাতক।

২০১৫ সালের ৯ই জুন এনামুল ও শরীফুলকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে আসামিরা। পরদিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শরীফুলের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই মোহাম্মদ শাহ আলম বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় ৬ আসামির যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে। অপরাধ প্রমাণিত না হওয়ায় মামলা থেকে ৬ জনকে খালাস দেওয়া হয়েছে।

অন্যদিকে, মাদক মামলায় মোস্তফা বিশ্বাস ও জাহাঙ্গীর আলম নামের দুই আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। দুপুরে খুলনার সিনিয়র দায়রা জজ মশিউর রহমান চৌধুরী এই রায় ঘোষণা করেন। ২০১৬ সালের ২৯শে নভেম্বর রাতে খুলনা জেলার ফুলতলা উপজেলার সদর থেকে পাঁচ’শ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয় মোস্তফা ও জাহাঙ্গীরকে।

MHR/MSI

এই বিভাগের আরো খবর

আবরার হত্যা মামলার রায় কাল 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল...

বিস্তারিত
মহেশখালীতে ১০টি অস্ত্রসহ গ্রেফতার ৩

কক্সবাজার সংবাদদাত: কক্সবাজারের...

বিস্তারিত
চট্টগ্রামে ৪ কেজি স্বর্ণসহ এক যাত্রী আটক

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *