নরসিংদীতে দু'টি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন

প্রকাশিত: ০৫:০১, ২১ অক্টোবর ২০২১

আপডেট: ০৫:০১, ২১ অক্টোবর ২০২১

নরসিংদী সংবাদদাতা: নরসিংদীতে সম্প্রতি ঘটে যাওয়া দু'টি হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। পৃথক দু'টি হত্যাকাণ্ডের সাথে জড়িত ৬ আসামীকে গ্রেফতারসহ হত্যায় ব্যবহৃত অস্ত্র ও আলামত উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও জেলায় গত ১৪ দিনে সংগঠিত ডাকাতি ও ডাকাতির প্রস্তুতিকালে আরো ১৫ ডাকাত এবং হত্যা-গুমের অভিযোগে ৬ জনসহ ২১ জনকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা পুলিশের বিভিন্ন ইউনিট। আজ বৃহস্পতিবার (২১শে অক্টোবর) দুপুরে নরসিংদী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর জানান, চলতি মাসের ৭ই অক্টোবর রায়পুরার অলিপুরা এলাকায় অজ্ঞাত মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। পরবর্তীতে সন্ধান পেয়ে হত্যাকাণ্ডের শিকার রফিক মিয়ার ছেলের করা অভিযোগের প্রেক্ষিতে ইজিবাইক ছিনতাই করে হত্যা এবং মরদেহ গুমের অভিযোগে ইকবাল মিয়া (২০) এবং মো. বাবু মিয়াকে (২৪) গ্রেফতার করে পুলিশ।

এছাড়া ১১ই অক্টোবর শিবপুরের ঘাগটিয়া এলাকা থেকে রিয়াদ মিয়া (২৬) নামে আরেকটি মরদেহ উদ্ধার করে শিবপুর থানা পুলিশ। রিয়াদের ভাইয়ের করা মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পলাশ উপজেলার নিপা আক্তার (১৯), সদর উপজেলার দত্তপাড়া এলাকার দীপু মিয়া (২০), মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মিজান আহমেদ (২০) এবং ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের মো: আমিনকে (২০) গ্রেফতার করা হয়। এসময় আমিনের জিম্মায় থাকা হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করে পুলিশ। দু'টি হত্যাকাণ্ডের সাথেই জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে বলেও জানায় পুলিশ।

অন্যদিকে, গত ১৪ দিনে নরসিংদী সদর, শিবপুর এবং রায়পুরা উপজেলার বিভিন্ন স্থানে ডাকাতির প্রস্তুতি এবং ডাকাতি করে মালামাল নিয়ে পালানোর সময় ১৫ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত গাড়ি, দেশীয় অস্ত্র ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ।

AR/MSI

এই বিভাগের আরো খবর

উত্তরাঞ্চলে বাড়ছে শীতের তীব্রতা

ডেস্ক প্রতিবেদন: দেশের উত্তরাঞ্চলে...

বিস্তারিত
চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত

চট্টগ্রাম প্রতিবেদক: চট্টগ্রামে...

বিস্তারিত
গাজীপুরে মা-মেয়ে হত্যায় ২ জন গ্রেফতার

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর সিটি...

বিস্তারিত
নাটোরে সড়ক দুর্ঘটনায় দু'জন নিহত

নাটোর সংবাদদাতা: নাটোরে আলাদা সড়ক...

বিস্তারিত
সেই ডিসি সুলতানাকে শাস্তি থেকে রেহাই

নিজস্ব প্রতিবেদক: অভিযোগ প্রমাণিত...

বিস্তারিত
পঞ্চম ধাপে ৭০৭ ইউনিয়নে ভোট ৫ই জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক: চলমান ইউনিয়ন পরিষদ...

বিস্তারিত
ঝিনাইদহে দিনমজুরকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ সংবাদদাতা: ঝিনাইদহের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *