সিনহা হত্যা মামলা: দ্বিতীয় দিনের সাক্ষ্যগ্রহণ শুরু 

প্রকাশিত: ১২:১৭, ২৬ অক্টোবর ২০২১

আপডেট: ১২:১৭, ২৬ অক্টোবর ২০২১

কক্সবাজার সংবাদদাতা: অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার ৬ষ্ট দফায় দ্বিতীয়দিনের সাক্ষ্যগ্রহণ চলছে। আজ (মঙ্গলবার) সকাল সাড়ে দশটায় এই মামলার বিচারিক কার্যক্রম কক্সবাজারের জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইলের আদালতে শুরু হয়।

এর আগে সকাল সাড়ে ৯টায় ওসি প্রদীপসহ এই মামলার ১৫ জন আসামিকে কড়া নিরাপত্তা ব্যবস্থায় আদালতে নিয়ে আসা হয়। আজ দ্বিতীয় দিন এই মামলায় মোট ১৭ জন সাক্ষীকে আদালতে হাজির করা হয়েছে।   

রাষ্ট্রপক্ষের আইনজীবী ও কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর ফরিদুল আলম জানান, সিনহা হত্যা মামলার বিচারিক কার্যক্রমে মোবাইল অপারেটর গ্রামীণ ও রবি কোম্পানির কর্মকর্তার সাক্ষ্যগ্রহণের মধ্য দিয়ে এই মামলার বিচারিক কার্যক্রম শুরু হয়। 

এছাড়াও যারা সিনহার মরদেহ থেকে উদ্ধার করা গুলি ও জব্দ বিভিন্ন মালামালের রাসায়নিক পরীক্ষা করেছেন, তাদের মধ্যে সিআইডির রাসায়নিক পরীক্ষক মোহাম্মদ মিজানুর রহমান, পিংকু পোদ্দারসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা আদালতে সাক্ষ্যগ্রহণ করা হবে। 

গতকাল সোমবার এই মামলায় ৮ জন সাক্ষী আদালতে সাক্ষ্য দিয়েছে। এ পর্যন্ত চাঞ্চল্যকর এই হত্যা মামলায় গতকাল পর্যন্ত মোট ৪৩ জন সাক্ষী আদালতে সাক্ষ্য দিয়েছেন। 

গত বছর ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

FR/MSI

এই বিভাগের আরো খবর

মায়ের পরকীয়ার বলি শিশু শিহাব: পিবিআই

ঝিনাইদহ সংবাদদাতা: চুয়াডাঙ্গায়...

বিস্তারিত
অর্থপাচারে জড়িতদের তালিকা হাইকোর্টে

নিজস্ব প্রতিবেদক: অর্থপাচারের সাথে...

বিস্তারিত
নীলফামারীতে জঙ্গি আস্তানা থেকে ৫ জন আটক

নীলফামারী সংবাদদাতা: নীলফামারীতে...

বিস্তারিত
ভুয়া রিটকারীর বিরুদ্ধে মামলার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক: সাত হাজার একর...

বিস্তারিত
‘মামলার জট কমাতে প্রয়োজন ভার্চুয়াল কোর্ট’

নিজস্ব প্রতিবেদক: ভার্চুয়াল কোর্ট...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *