কাউন্সিলর হত্যায় মাদক সিন্ডিকেটকে দুষছে পরিবার

প্রকাশিত: ০৯:০৫, ২২ নভেম্বর ২০২১

আপডেট: ০৫:০৭, ২২ নভেম্বর ২০২১

কুমিল্লা সংবাদদাতা: কুমিল্লা সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেলকে পাথুরিয়া পাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। স্থানীয় ঈদগাহ মাঠে সোহেলের জানাজায় অংশ নেন হাজারো মানুষ। তাকে হত্যার জন্য স্থানীয় মাদক সিন্ডিকেটকে দুষছে নিহতের পরিবার ও এলাকাবাসী। আর নিহত হরিপদ সাহার সৎকার সম্পন্ন হয়েছে। 

পাথুরিয়াপাড়ায় ঈদগাহ মাঠে কুমিল­া সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেলের জানাজায় অংশ নেন হাজার হাজার মানুষ। সোমবার দুপুরে জানাজার পর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। পরে পাথুরিয়া পাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাকে।

জানাজায় অংশ নিতে আসা অনেকেই সৈয়দ সোহেলকে হত্যার জন্য এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের দায়ি করেন। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অবস্থান নেয়ায় কাউন্সিলর সোহেলকে হত্যা করা হয়। 

কাউন্সিলরসহ দুজনকে হত্যার ঘটনায় মঙ্গলবারও থমথমে অবস্থা ছিল শহরে। গুরুত্বপূর্ণ সড়ক মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। 

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বলছেন, তারা হত্যার সম্ভাব্য সব কারণ খতিয়ে দেখছে। 

গতকাল সোমবার (২২ শে নভেম্বর) বিকালে কুমিল­া নগরীর পাথুরিয়াপাড়ায় কার্যালয়ে ঢুকে সোহেলকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এ সময় হরিপদ সাহা নামে তার এক সহযোগীও নিহত হন। 

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...