সারাদেশে যুবদলের সমাবেশ ও বিক্ষোভ

প্রকাশিত: ১১:৩৯, ২৫ নভেম্বর ২০২১

আপডেট: ০৯:৩৫, ২৫ নভেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসা জন্য বিদেশ নেয়ার দাবীতে সারাদেশে সমাবেশ করছে জাতীয়তাবাদী যুবদল। রাজধানীতে সমাবেশে যোগ দিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন রাজনীতি থেকে দূরে সরাতেই সরকার পরিকল্পিতভাবে খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। খালেদা জিয়ার কিছু হলে এই সরকারকে বিদায় নিতে হবে বলেও সমাবেশে হুশিয়ারি দেয় বক্তারা।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে বিক্ষোভ কর্মসূচী পালন করছে জাতীয়তাবাদী যুবদল।

রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশে অংশ নিয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেন, খালেদা জিয়ার সুস্থতার জন্য দেশের চিকিৎসকদের আর কিছু করার নেই। এখন একমাত্র বিকল্প বিদেশে নিয়ে আধুনিক চিকিৎসার ব্যবস্থা করা। বিভিন্ন মহল থেকে তার সুচিকিৎসার দাবী করা হলেও সরকার তা আমলে নিচ্ছে না। সরকার পরিকল্পিতভাবে খালেদা জিয়াকে মুছে ফেলতে চাচ্ছে বলেও দাবী করেন বিএনপি মহাসচিব।

এই সরকারের পক্ষে কোন কিছু অসম্ভব নয় উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়ার কিছু হলে দায় এই সরকারকে নিতে হবে।

এদিকে, একই দাবীতে বরিশাল, মানিকগঞ্জ, সুনামগঞ্জ, ময়মনসিংহসহ দেশের বিভিন্ন জেলায় বিক্ষোভ করেছে জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীরা। এসময় বক্তরা বলেন খালেদা জিয়া কিছু হলে বিএনপি ঘরে বসে থাকবে না। আরো শক্তি নিয়ে আন্দোলনে নামার হুশিয়ারিও দেন নেতারা।

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...