শিক্ষার্থীদের অবরোধে অচল রাজধানীর বিভিন্ন এলাকা

প্রকাশিত: ১২:১২, ২৫ নভেম্বর ২০২১

আপডেট: ০৭:০৬, ২৫ নভেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক: নটরডেম কলেজের শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় আজও সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। সকাল থেকে রাজধানীর গুলিস্তান, ফার্মগেট,সাইন্সল্যাব, উত্তরাসহ বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রাখে তারা। এসময় দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির চালকের শাস্তি ও  গণপরিবহনে অর্ধেক ভাড়ার দাবিও জানান শিক্ষার্থীরা।

বুধবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামে নটরডেম কলেজের শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় আজও উত্তাল রাজধানী। সকাল থেকে নগরীর  বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

নটরডেম কলেজের শিক্ষার্থীরা মতিঝিলে অবস্থান নেয়, সেখান থেকে মিছিল নিয়ে গুলিস্তানে গিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে জিপিও মোড়ে সমাবেশ করে তারা। এসময় সহপাঠীর মৃত্যুর ঘটনায় সুষ্ঠু বিচার দাবি করেন তারা।

দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ি চাপায় সহপাঠীর মৃত্যুর ঘটনায় দায়িদের শাস্তি ও গণপরিবহনে অর্ধেক ভাড়ার দাবিতে মানববন্ধন, বিক্ষোভ হয়েছে ফার্মগেট, সাইন্সল্যাব ও উত্তরায়। এসময় নিরাপদ সড়ক ও গণপরিবহনে শিক্ষার্থীদের হয়রানির বন্ধের দাবি জানান তারা।

শিক্ষার্থীদের বিক্ষোভের কারণে নগরীর অনেক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। রাজধানীজুড়ে তৈরি হয় তীব্র যানজটের। দাবি না মানা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে শিক্ষার্থীরা।

MHS/BDB

এই বিভাগের আরো খবর

খালেদার বিদেশে চিকিৎসার দাবিতে অনড় বিএনপি

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের কোথাও...

বিস্তারিত
মাছির কামড়ে জিরাফ ও দু'টি বাঘ শাবকের মৃত্যু!

ফাহিম মোনায়েম: হর্স বা স্ট্যাবল ফ্লাই...

বিস্তারিত
মির্জা ফখরুল আবোল তাবোল বকছেন- কাদের

নিজস্ব প্রতিবদক: মির্জা ফখরুল ইসলাম...

বিস্তারিত
‘গণতন্ত্র বিকাশে সাম্প্রদায়িক শক্তি বড় বাধা’ 

নিজস্ব প্রতিবেদক: গণতন্ত্র রক্ষা এবং...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *