কাটাখালী পৌরসভা মেয়রকে বহিষ্কারের দাবি

প্রকাশিত: ০৫:৪৩, ২৫ নভেম্বর ২০২১

আপডেট: ০৫:৪৩, ২৫ নভেম্বর ২০২১

রাজশাহী সংবাদদাতা: কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে গ্রেপ্তার ও দল থেকে বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা। আজ বৃহস্পতিবার (২৫শে নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন  অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত থেকে লিখিত বক্তব্য পাঠ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

বক্তব্য থেকে জানানো হয়- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কাটাখালী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্বাস আলী ধৃষ্টতাপূর্ণ অবমাননাকর মন্তব্য করেছেন। যা ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়াতে প্রচার হয়েছে। আমরা সকলেই জানি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালীর অনুভূতি ও আবেগের জায়গা। তাকে নিয়ে কটুক্তি ও অশোভন মন্তব্য করা রাষ্ট্রদ্রোহিতার শামিল। 

বক্তব্যে আরও জানানো হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে আব্বাসের এহেন কটুক্তি অবমাননাকর মন্তব্যে সারা দেশের মানুষের ন্যায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর চরমভাবে মর্মাহত। তার ধৃষ্টতাপূর্ণ অশালীন বক্তব্যের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগর তাকে সংগঠনের পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে আজীবন বহিষ্কারের পাশাপাশি গ্রেপ্তার ও দৃষ্টামূলক শাস্তির দাবি জানাচ্ছে। 

এছাড়াও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সম্পর্কেও অশালীন মন্তব্য করেন এই আব্বাস। এ ঘটনার প্রতিবাদে বিকেল তিনটায় সাহেব বাজার জিরো পয়েন্টে বিক্ষোভ ও সমাবেশ করবে মহানগর আওয়ামী লীগ।

AR/MSI

এই বিভাগের আরো খবর

রংপুরে ট্রাক চাপায় নিহত ৪

রংপুর সংবাদদাতা: রংপুরের তারাগঞ্জে...

বিস্তারিত
হাওর অঞ্চলে শুষ্ক মৌসুমে জমে কুস্তি খেলা

সুনামগঞ্জ সংবাদদাতা: শুষ্ক মৌসুম...

বিস্তারিত
গোপালগঞ্জ ডাকঘরে জনবল সংকট

গোপালগঞ্জ সংবাদদাতা: দীর্ঘদিন নিয়োগ...

বিস্তারিত
দিনাজপুরে বাড়ছে কাটারীভোগ ধানের আবাদ

দিনাজপুর সংবাদদাতা: দিনাজপুরে...

বিস্তারিত
বিক্ষিপ্ত ঘটনায় শেষ হলো তৃতীয়ধাপের ভোট

ডেস্ক প্রতিবেদন: দু’একটি বিক্ষিপ্ত...

বিস্তারিত
চলন্ত বাস থেকে শিক্ষককে ধাক্কা 

চট্টগ্রাম প্রতিনিধি: বাড়তি ভাড়া...

বিস্তারিত
উত্তরাঞ্চলে বাড়ছে শীতের তীব্রতা

ডেস্ক প্রতিবেদন: দেশের উত্তরাঞ্চলে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *