গলাচিপায় কাউন্সিলর প্রার্থীকে কুপিয়ে জখম

প্রকাশিত: ০২:৩৮, ২৭ নভেম্বর ২০২১

আপডেট: ০২:৩৮, ২৭ নভেম্বর ২০২১

পটুয়াখালী সংবাদদাতা: পটুয়াখালীর গলাচিপা পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাহেব আলী মাতৃব্বরকে কুপিয়ে আহত করেছেন দুর্বৃত্তরা। শুক্রবার (২৬শে নভেম্বর) দিবাগত রাত দু'টোর দিকে পৌর শহরের চৌরাস্তা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এতে সাহেব আলীর গলায় গুরুতর জখম হয়, বর্তমানে তিনি গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন আছেন।

সাহেব আলীর স্বজনরা জানান, রাতে বাসার সামনে নেতা-কর্মীদের সাথে কথা বলছিলেন তিনি। এসময় মোবাইলে কল আসলে কথা বলতে বলতে একটু দূরে যায়। এসময় অজ্ঞাত কয়েকজন তার উপর আতর্কিত হামলা চালায়। সাহেব আলীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। তাৎক্ষণিক ভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, সাহেব আলীর গলায় ও বুকে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। 

গলাচিপা থানার অফিসার ইনচার্জ এস এম শওকত আনোয়ার বলেন, ঘটনার সাথে সাথেই পুলিশ সেখানে উপস্থিত হয়। এ বিষয়ে তদন্ত চলছে। দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের গ্রেফতার করা হবে।

জেলা সিনিয়র নির্বাচন অফিসার খান আবি শাহানুর খান বলেন, প্রার্থীর উপর হামলার ঘটনার বিষয়ে আমি অবগত নই। তবে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছি।

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...