ফের বিতর্কে জ্যাকলিন

প্রকাশিত: ২৮-১১-২০২১ ০৩:৪৮

আপডেট: ২৫-০১-২০২২ ০৯:৫৮

বিনোদন ডেস্ক: সুকেস চন্দ্র শেখরে আর্থিক প্রতারণার বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। চেন্নাই বসবাসকারী সুকেস চন্দ্রশেখরের বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী। তাঁর অভিযোগ এক বছরে তাঁর থেকে ২০০ কোটি টাকা প্রতারণা করেছে সুকেস চন্দ্রশেখর।

প্রতারনার অভিযোগ ওঠার পর সুকেশের সঙ্গে নিজের সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন জ্যাকলিন। তার ঠিক পনেরো দিনের মাথায় সামনে এল জ্যাকলিন ও সুকেশের ঘনিষ্ঠতার ছবি। নিজেদের ঘনিষ্ঠতার ছবি তুলেছেন সুকেশ নিজেই। ছবিটি এই বছর এপ্রিল থেকে জুন মাসের মধ্যে তোলা। সেইসময় অন্তবর্তীকালীন জামিনে ছাড়া পেয়েছিলেন সুকেশ।

কয়েকদিন আগে আগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কর্মকর্তারা জেরা করেন অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজকে। সুকেস চন্দ্রশেখরের আর্থিক প্রতারণা মামলায় দুবার তাঁকে ডেকে পাঠায় সংস্থাটি। জ্যাকলিনের পক্ষ থেকে তাঁর ম্যানেজার জানান, এই মামলার অন্যতম সাক্ষী তিনি। তাঁর সাক্ষ্য দিয়েছেন। আগামী দিনেও তিনি সহযোগিতা করবেন কিন্তু সুকেসের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক ছিল না।

প্রথম দফায় দিল্লিতে ছয় ঘণ্টা জেরা করা হয়েছিল জ্যাকলিনকে, রেকর্ড করা হয়েছিল তাঁর বয়ান। সেই বয়ানের ভিত্তিতেই ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে এই মামলার অন্যতম অভিযুক্ত সুকেস চন্দ্রশেখরের স্ত্রী অভিনেতী লীনা মারিয়া পলকে। সুকেস জেলে থাকাকালীন তিনিই এই প্রতারণা চক্র চালাতেন বলে অভিযোগ।

/admiin