উখিয়ায় সোয়া ৩ লাখ পিস ইয়াবা জব্দ

প্রকাশিত: ০৭-১২-২০২১ ১৩:১৩

আপডেট: ২৫-০১-২০২২ ০৯:৫৮

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারের উখিয়া উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে মিয়ানমার থেকে পাচার হয়ে আসা ৩ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। আজ (মঙ্গলবার) দুপুরে কক্সবাজারস্থ ৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি'র কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধীনস্থ রেজুআমতলী বিওপির সদস্যরা জানতে পারে, সোমবার মধ্য রাতে ইয়াবা চোরাকারবারীরা মায়ানমার হতে বিপুল পরিমাণ ইয়াবা বাংলাদেশে এনে বেচাকেনা করবে। এমন সংবাদের ভিত্তিতে রেজুআমতলী বিওপির একটি টহল দল কক্সবাজার জেলার উখিয়া উপজেলার রাজাপালং ইউপির গোলডেবার পাহাড় নামক স্থানে অবস্থান নিয়ে ফাঁদ পেতে থাকে।

পরবর্তীতে আজ মঙ্গলবার ভোর রাতে ইয়াবা পাচারকারীরা বিজিবি টহল দলের উপস্থিতি বুঝতে পরে বিজিবির উপর অতর্কিত গুলিবর্ষণ করে। আত্মরক্ষায় বিজিবিও চোরাকারীরদের লক্ষ্য করে পাল্টা গুলি করলে চোরাকারবারীরা তাদের সাথে থাকা ব্যাগ মাটিতে ফেলে পালিয়ে যায়। তবে কেউ হতাহত হয়নি। চোরাকারবারীদের ফেলে যাওয়া ব্যাগ তল্লাশি করে তিন লাখ বিশ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

/admiin