ঈদের দ্বিতীয় দিনে যা থাকছে বৈশাখীর পর্দায়

প্রকাশিত: ০৪-০৫-২০২২ ১৬:৪৬

আপডেট: ০৫-০৫-২০২২ ১২:৫৮

লাবণী গুহ: ঈদের দ্বিতীয়দিনেও বৈশাখী টিভির অনুষ্ঠানমালায় রয়েছে বর্ণিল আয়োজন। সাজানো হয়েছে একক, ধারাবাহিক ও মেগা নাটক, গান আর চলচ্চিত্র দিয়ে। বাংলা গানের প্রতিশ্রুতিশীল শিল্পীরা গেয়েছেন এদিন। আর জনপ্রিয় বাংলা চলচ্চিত্রের আয়োজন তো থাকছেই। 

বৈশাখী টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় প্রতিদিনই রয়েছে দর্শকদের জন্য বৈচিত্র্যময় অনুষ্ঠানের সমাহার। যা নজর কেড়েছে সবার। দ্বিতীয় দিনের সকাল শুরু হয় স্বনামধন্য কণ্ঠশিল্পী খুরশিদ আলমের গানের অনুষ্ঠান দিয়ে। আরেক সঙ্গীতানুষ্ঠানে গেয়েছেন শিল্পী কর্নিয়া ও মুহিন। প্রচারিত হয়েছে দুটি ধারাবাহিক নাটক। 

এরপর দুপুর ২টা ৪০ মিনিটে প্রচারিত হবে বাংলা সিনেমা ‘মনে প্রাণে আছো তুমি।’ বিকেল সোয়া ৫টায় রয়েছে বিনোদনমূলক অনুষ্ঠান অন্যরকম ঈদ। এরপর থাকছে ধারবাহিক নাটক সুন্দরী বাঈদানী ও হাইপ্রেসার টু। 

সন্ধ্যা সাড়ে সাতটায় ধারাবাহিক নাটক ‘বার্থডে পুশিং’এর দ্বিতীয় পর্ব প্রচারিত হবে। এরপর রাত ৮টা ১০ মিনিটে রয়েছে একক নাটক ‘সাইরেন মানিক’। 

রাত সাড়ে ৯টায় থাকছে ধারাবাহিক নাটক ‘ঈদ টুর্নামেন্ট’। আরেক ধারাবাহিক ‘তেলবাজি কোচিং সেন্টার’ প্রচারিত হবে রাত ১০ টায় এবং ‘হোটেল ফাইভ স্টারে’র দ্বিতীয় পর্ব রাত সাড়ে ১০ টায়। এরপর রাত সাড়ে ১১টায় থাকছে মেগা নাটক ‘চশমা পরিবার’। 

LGR/sharif