মা দিবসে ছেলের ছবি প্রকাশ করলেন কাজল

প্রকাশিত: ০৮-০৫-২০২২ ১৭:৪০

আপডেট: ০৮-০৫-২০২২ ১৭:৪০

বিনোদন ডেস্ক: কিছুদিন আগেই মা হয়েছেন ভারতীয় অভিনেত্রী কাজল আগারওয়াল। তবে এতদিন সন্তানকে প্রকাশ্যে আনেননি এই অভিনেত্রী। আজ রোববার (০৮ই মে) বিশ্ব মা দিবসে নিজের সন্তানের ছবি প্রকাশ করলেন কাজল। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের আইডি থেকে সন্তানের ছবি প্রকাশ করেন দক্ষিণ ভারতের জনপ্রিয় এই অভিনেত্রী। ছবিতে দেখা যায়, ছেলেকে বুকে জড়িয়ে ধরে শুয়ে আছেন হাস্যোজ্জ্বল কাজল।

ছবি শেয়ার করে কাজল লিখেন, ‘আমার প্রথম। আমি তোমাকে জানাতে চাই, তুমি আমার কাছে কতটা মূল্যবান হয়ে থাকবে। যেই মুহূর্তে আমি তোমায় প্রথম কোলে নিয়েছিলাম, তোমার ছোট্ট হাত আমার হাতে নিয়েছিলাম, তোমার উষ্ণ প্রশ্বাস অনুভব করেছি, তোমার সুন্দর চোখ দুটো দেখেছিলাম, আমি বুঝেছিলাম পুরো জীবনের জন্য ভালোবেসে ফেলেছি। তুমি আমার প্রথম সন্তান। আমার প্রথম ছেলে। আমার অনেক কিছুর প্রথম। সামনের দিনগুলোয় হয়তো আমি তোমায় অনেক কিছু শেখানোর চেষ্টা করব। কিন্তু এরই মধ্যে আমি তোমার থেকে অনেক কিছু শিখে ফেলেছি। তুমি আমাকে শিখিয়েছ মা হওয়া কি জিনিস। তুমি আমাকে নিঃস্বার্থ হতে শিখিয়েছ। খাঁটি ভালোবাসার অর্থ বুঝিয়েছ। শিখিয়েছ এক টুকরো হৃদয় কীভাবে শরীরের বাইরে থাকতে পারে।’

২০২০ সালের ৩০শে অক্টোবর প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন কাজল। এটিই তাদের প্রথম সন্তান। তবে সন্তানের ছবি প্রকাশ করলেও তার নাম জানাননি ‘মাগাধিরা’ খ্যাত এই অভিনেত্রী।

rocky/sharif