জ্বালানি তেলের দোকান সিলগালা ও জরিমানা

প্রকাশিত: ০৯-০৫-২০২২ ২১:৩৪

আপডেট: ০৯-০৫-২০২২ ২১:৩৪

নাটোর সংবাদদাতা: নাটোরে কৃত্রিম সংকট দেখিয়ে বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন স্থানে অতিরিক্ত দামে পেট্রোল বিক্রি এবং মূল্য তালিকা প্রদর্শন না করায় দোকান সিলগালা ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বাগাতিপাড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দেবী পাল এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। 

গতকাল রোববার (৮ই মে) থেকে জেলার বিভিন্ন স্থানে পাম্প ও পেট্রোলের দোকানে সংকট দেখিয়ে পরিবহনে পেট্রোল সরবরাহ বন্ধ রাখা হয়। আবার কোথাও অতিরিক্ত দামে ভোক্তাদের পেট্রোল সরবরাহ করা হয়। এর প্রেক্ষিতে বাগাতিপাড়া উপজেলার কয়েক স্থানে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। 

এ সময় বাগাতিপাড়ার রামপুর বাজারের সোহেল রানা নামে এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বিহারকোল বাজারের ফজলুর রহমানকে ১০ হাজার টাকা , কামাল হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা এবং একটি দোকান সিলগালা করে দেয়া হয়। লাইসেন্স না থাকা, মূল্য তালিকা প্রদর্শন না করা ও অতিরিক্ত দামে পেট্রোল বিক্রি করায় এই দণ্ড প্রদান করা হয় বলে জানান ইউএনও প্রিয়াংকা দেবী পাল। 

তিনি আরো জানান, ভোক্তাদের অধিকার নিশ্চিত করতে এমন অভিযান অব্যাহত থাকবে। তবে জেলার বিভিন্ন এলাকায় এখনও পেট্রোল ও অকটেনের সংকট দেখিয়ে সরবরাহ বন্ধ বা অতিরিক্ত দামে বিক্রির অভিযোগ পাওয়া গেছে। 

 

 

 

 

lamia/shimul