সিনেমা প্রযোজনায় ধোনি

প্রকাশিত: ১৩-০৫-২০২২ ১৩:০৯

আপডেট: ১৩-০৫-২০২২ ১৩:০৯

অনলাইন ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা ক্রিকেটারদের অন্যতম মহেন্দ্র সিং ধোনি। ভারতকে ওয়ানডে এবং টি-২০ ক্রিকেট বিশ্বকাপ জেতানো এই অধিনায়ককে নিয়ে নির্মিত হয়েছে সিনেমাও। ২০১৬ সালে মুক্তি পাওয়া তার বায়োপিক ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ বক্স অফিসে বিপুল সাফল্যও পেয়েছিল।

এবার ভিন্নভাবে চলচ্চিত্রে নাম লেখাচ্ছেন ধোনি। তামিল সিনেমা প্রযোজনা করবেন তিনি, সর্বভারতীয় একটি ইংরেজি দৈনিক স্থানীয় সময় বুধবার এই খবর প্রকাশ করেছে। খবর আনন্দবাজারের। ওই সিনেমায় মুখ্য নারী চরিত্রে অভিনেত্রী হিসাবে ধোনি সই করিয়েছেন নয়নতারাকে। দক্ষিণী অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। আইপিএল শেষ হলেই সিনেমার ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন ধোনি।

‘অথর্ব’ নামের এক পৌরাণিক ওয়েব সিরিজেও নাম ভূমিকায় দেখা যাবে বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে। রমেশ তামিলমানি রচিত ওই ওয়েব সিরিজও প্রযোজনা করবে ধোনি এন্টারটেনমেন্ট।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে, পুরাকালের এক যোদ্ধার চেহারায় ‘দৈত্য-দানব’দের সঙ্গে লড়াই করছেন ধোনি। তার এই নতুন ভূমিকায় অবতীর্ণ হওয়ার নেপথ্যে রয়েছেন ক্রিকেটার-পতœী সাক্ষী।

অন্যদিকে, খুব শিগগিরই বলিউডের বড় পর্দায় অভিষেক হবে নয়নতারার। শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। ধোনি প্রযোজিত আসন্ন তামিল সিনেমাটি নিয়েও তার উৎসাহ তুঙ্গে।

AR/ramen