কুমিল্লা সিটিতে নৌকার প্রার্থী আরফানুল হক

প্রকাশিত: ১৩-০৫-২০২২ ২১:৪৪

আপডেট: ১৩-০৫-২০২২ ২১:৪৫

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আরফানুল হক রিফাত। তিনি কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। শুক্রবার (১৩ই মে) সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের ‘স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড’র সভায় তাকে মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। মনোনয়ন বোর্ডের সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

এর আগে বিকেল ৪টা ৩৫ মিনিটে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এ বৈঠক শুরু হয়। বৈঠকে অংশ নেন বোর্ডের সদস্য ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ ও রাশিদুল আলম, প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফরুল­াহ, লেফটেনেন্ট কর্নেল (অব.) ফারুক খান, আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

কুমিল্লা সিটি নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ১৪ জন নেতা-কর্মী মনোনয়ন আবেদন ফরম সংগ্রহ করেছিলেন। নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ই মে, যাচাই-বাছাই ১৯ই মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৬শে  মে। আগামী ১৫ই জুন এ সিটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। একই দিনে দেশের ছয়টি পৌরসভা ও ১৩৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ হবে। 

 

MNU/joy