চট্টগ্রামে দলের সাথে অনুশীলনে যোগ দিয়েছেন সাকিব

প্রকাশিত: ১৪-০৫-২০২২ ১১:১৩

আপডেট: ১৪-০৫-২০২২ ১৪:৪১

ক্রীড়া ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রামে আগামীকাল থেকে শুরু হতে যাওয়া প্রথম টেস্টে  খেলবেন সাকিব। আজ শনিবার (১৪ই মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন অধিনায়ক মুমিনুল হক।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে সাকিব আল হাসান শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট খেলতে পারবেন না বলে জানিয়ে দেয়া হয়েছিল। কিন্তু টেস্ট শুরুর দু’দিন আগে করোনামুক্ত হয়ে যান সাকিব এবং শুক্রবার বিকেলেই তিনি চট্টগ্রাম পৌঁছে যান।

আজ শনিবার (১৪ই মে) ফিটনেস টেস্টের আগেই ব্যাটিংয়ে নামেন বাঁহাতি অলরাউন্ডার। সকাল ১০টা ১০ মিনিটে মাঠে নেমে কিছুক্ষণ অপেক্ষায় থাকেন সাকিব। কেননা তখন ক্রিজে ব্যাটিং প্র্যাকটিস করছিলেন মাহমুদুল হাসান জয়। জয়ের ব্যাটিং শেষ হওয়ার আগে কুশল বিনিময় করে ১০ মিনিটের মতো সময় কাটান সাকিব। পরে নেটে যাওয়ার আগে প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর সঙ্গেও বেশ কিছুক্ষণ কথা বলেন বাঁহাতি এই ক্রিকেটার। থ্রো ডাউনে সাকিব প্রথম বলটি খেলেন প্রধান কোচের। এসময় তাকে সোজা ব্যাটে সাবলীল ব্যাটিং করতে দেখা গেছে। 

এর আগে গত মঙ্গলবার পরপর দুটি করোনা পরীক্ষার ফলাফল তাঁর পজিটিভ এসেছিল। ফলে আগামী ১৫ই মে থেকে চট্টগ্রামে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। তবে, শুক্রবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসার পর সিরিজের প্রথম টেস্টে দলের সাথে যোগ দিতে সেদিনই চট্টগ্রাম যান সাকিব আল হাসান।

 

MHS/ramen