আগামী বছরের মধ্যে সরকারের পতন : ফখরুল

প্রকাশিত: ১৪-০৫-২০২২ ২১:২২

আপডেট: ১৪-০৫-২০২২ ২১:২২

দিনাজপুর সংবাদদাতা: আওয়ামী লীগ সরকারের পতন ঘটিয়ে ২০২৩ সালের মাধ্যে হারিয়ে যাওয়া গণতন্ত্র ফিরিয়ে আনা হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এজন্য সব দলের অংশগ্রহনে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার কথা জানান তিনি। আজ শনিবার (১৪ই মে) দুপুরে দিনাজপুর জেলা বিএনপির সম্মেলনে এসব বলেন মির্জা ফখরুল।

হারিয়ে যাওয়া গণতন্ত্রকে ফিরিয়ে আনতে তরুণদের এগিয়ে আসার আহবান জানান বিএনপি মহাসচিব। আওয়ামী লীগ সরকারের অবিলম্বে পদত্যাগ দাবী করে তিনি বলেন, অবিলম্বে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন এবং সবার অংশগ্রহণে একটি গ্রহণযোগ্য, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে হবে। এজন্য দুর্বার আন্দোলন গড়ে তোলার ঘোষণা দেন তিনি। রাজপথে ফয়সালা হবে বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, কেন্দ্রীয় বিএনপির কার্যকরী সহ-সভাপতি এজেএম জাহিদ হোসেন, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, কেন্দ্রীয় নেতা রিয়াজুল ইসলাম রিজু, আব্দুল খালেক, এজেডএম রেজওয়ানুল হক, সৈয়দ জাহাঙ্গীর আলম, আক্তারুজ্জামান মিয়া সহ আরও অনেকে। 

 

ACS/joy