ঢাকায় আসছেন শিল্পা শেঠি

প্রকাশিত: ১৮-০৫-২০২২ ১৬:২৩

আপডেট: ১৮-০৫-২০২২ ১৬:২৩

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি ঢাকায় আসছেন। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শনিবার (২৮শে মে) ঢাকায় আসছেন তিনি। এক ভিডিও বার্তার মাধ্যমে বাংলাদেশি গণমাধ্যমের কাছে শিল্পা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। আয়োজনে শুধু অতিথি নয়, তাঁকে পারফর্ম করতেও দেখা যাবে।

ভিডিও বার্তায় শিল্পা শেঠি জানান, ‘প্রধান অতিথি হয়ে আসছি ঢাকায়। আমি খুবই উৎসাহী হয়ে আছি এই সফরের জন্য। কারণ, ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত আছেন।’

আগামী ২৮শে জুলাই ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে ‘মিরর প্রেজেন্ট বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠানে শিল্পা শেঠি সেরাদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেবেন। ২০১৬ সালে ঢাকায় এসেছিলেন শিল্পা। সে সময় একটি ফ্যাশন শোতে অংশ নিয়েছিলেন এই বলিউড অভিনেতা।

১৯৯৩ সালে শাহরুখ খানের বিপরীতে ‘বাজিগর’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেকের পর থেকে প্রায় ৪০টি বলিউড, তামিল, তেলুগু ও কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেন শিল্পা শেঠি। শিল্পা প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন ১৯৯৪ সালের ‘আগ’ ছবিতে। এছাড়াও তিনি ‘ধাড়কান’, ‘রিশতে’ চলচ্চিত্রে অসাধারণ অভিনয়নৈপুণ্য প্রদর্শন করেন। ২০০৪ সালের ‘ফির মিলেঙ্গে’ চলচ্চিত্রে একজন এইডস রোগীর চরিত্রে অভিনয় করে তিনি অনেক পুরস্কার লাভ করেন।

rocky/sharif