দিনাজপুরে টিউবওয়েলের গর্তে মিললো মরদেহ

প্রকাশিত: ২৫-০৫-২০২২ ০৬:০৪

আপডেট: ২৫-০৫-২০২২ ০৬:০৪

দিনাজপুর সংবাদদাতা: দিনাজপুরের বিরামপুরে নিখোঁজের ৬ দিন পর নিজ বাড়ির টিউবওয়েলের গর্ত থেকে খাদেমুল ইসলাম (৭০) নামের এক বৃদ্ধের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪শে মে) বিকেল ৫ টার দিকে পৌর শহরের পূর্বপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি গত ১৭ই মে নিখোঁজ হন।

পুলিশ জানায়, খাদেমুল একজন গরু ব্যবসায়ী। বিভিন্ন হাটে গরু বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। গেল মঙ্গলবার (১৭ই মে) নিজ বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরে আসেননি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির করার পর তাকে না পেয়ে ছেলে রায়হান আলী থানায় বাবার সন্ধান চেয়ে একটি সাধারণ ডায়েরি করেন। এরপর থেকে পুলিশ বিষয়টি নিয়ে তদন্তে শুরু করে। 

মঙ্গলবার বিকেলে খাদেমুলের বাড়িতে তদন্তে আসে পুলিশের একটি দল। সেখানে টিউবওয়েলের নালার পাশ থেকে দুর্গন্ধ আসতে থাকে। পুলিশের সন্দেহ হলে ওই স্থানটি খুঁড়ে খাদেমুলের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, নিজ বাড়ির টিউবওয়েলের পানি নামার গর্তের ভেতর মাটি চাপা দেওয়া খাদেমুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। কী কারণে তাকে হত্যা করে মাটি চাপা দিয়ে গুমের চেষ্টা করা হয়েছে তা তদন্ত করে জানানো হবে।

 

AR/prabir