কামরাঙ্গীরচরে দুই যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৫-০৫-২০২২ ১৪:২৫

আপডেট: ২৫-০৫-২০২২ ১৪:২৫

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কামরাঙ্গীরচর একটি বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (২৫শে মে) বেলা ১১টার দিকে কয়লার ঘাট লবণ ফ্যাক্টরির গলির একটি তিনতলা ভবনের দ্বিতীয় তলা থেকে মরদেহ দু'টি উদ্ধার করা হয়। নিহতরা হলেন মিরাজ (২০) ও রুবেল (১৮)।

স্থানীয়রা জানায়, সকাল ১০টার দিকে ওই বাড়ির দ্বিতীয় তলায় দুই যুবক মারা গেছে বলে জানতে পারেন। তারা সেখানে গিয়ে তাদেরকে বিছানায় শোয়া অবস্থায় দেখতে পান। দু'জনের মধ্যে মিরাজ জীবিত আছে ভেবে পুলিশকে খবর দেয় তারা।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় জানান, খবর পেয়ে ওই বাসায় গিয়ে দুজনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এদের মধ্যে রুবেল নামে এক যুবক অনেক আগেই মারা গেছে। তবে মিরাজকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মৃত মিরাজের দূরসম্পর্কের মামা আয়নাল হাওলাদার জানান, মিরাজের বাবার নাম আবুল কালাম। তার বাড়ি মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায়। পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকতো সে। এলাকাতে একটি প্লাস্টিকের কারখানায় কাজ করতো। মঙ্গলবার (২৪ মে) তার বাবা-মা গ্রামের বাড়ি গিয়েছিল। সে বাসায় একাই ছিল। কিন্তু রুবেল নামে ওই যুবকের বিষয়ে কিছুই জানা যায়নি।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ধারণা করা হচ্ছে, দু'জনই রাতে বিষাক্ত কিছু খেয়েছে। কারণ ওই রুমের মধ্যে বমির চিহ্ন পাওয়া গেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

rocky/sharif