বাগেরহাটে ট্রলির ধাক্কায় ৩ জন নিহত

প্রকাশিত: ২৫-০৫-২০২২ ১৬:৪৬

আপডেট: ২৫-০৫-২০২২ ১৭:০৩

বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটে ইট বোঝাই ট্রলির ধাক্কায় মোট তিনজন নিহত হয়েছেন। আজ বুধবার (২৫শে মে) সকাল সাড়ে ৯টায় বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের দড়াটানা সেতুর পাশে চিংড়ি গবেষনা কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

বাগেরহাট মডেল থানার (ওসি) কে, এম আজিজুল ইসলাম এ তথ্য অনুসারে নিহতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের বাবুল ফকিরের স্ত্রী রেশমী বেগম (৫০) ও কচুয়া উপজেলার শোলারকোলা গ্রামের সুলতান খানের ছেলে ভ্যান চালক সালাম খান (৪২)। অপর জনের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, বাগেরহাট শহর থেকে আসা ইটবোঝাই একটি ট্রলি বিপরীতদিক থেকে আসা একটি যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রেশমী বেগম নামের এক মহিলা নিহত হয়। এসময় গুরুত্বর আহত দুইজনকে উদ্ধার করে বাগেরহাট সদর  হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ভ্যান চালক সালাম খানকে মৃত ঘোষনা করেন। অপর আহতকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে তিনি সেখানেই মারা যান।

এদিকে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কে বাসচাপায় এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরেক বন্ধু আহত হয়েছে। বুধবার সকালে সদর উপজেলার খোকশাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুঘর্টনা ঘটে।   

samia/sharif