নারায়ণগঞ্জে অপ্রতিরোধ্য 'কিশোর গ্যাং'

প্রকাশিত: ০১-০৬-২০২২ ০৮:১১

আপডেট: ০১-০৬-২০২২ ০৯:৪৫

নারায়ণগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জে ভয়ঙ্কর হয়ে উঠেছে ‘কিশোর গ্যাং’। ধারালো অস্ত্র হাতে দল বেঁধে চলা, মারামারি এমনকি খুন খারাপির মত কাজ করা তাদের কাছে স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। চলতি মাসেই জেলায় কিশোর গ্যাংয়ের হাতে খুন হয়েছে তিনজন। এসব ঘটনায় ক্ষুব্ধ সাধারণ মানুষ।

নারায়ণগঞ্জ সদরে সুব্রত মন্ডলকে গত ১৬ই মে রাতে মোবাইল ফোনে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে বাসার সামনে ফেলে যায় কিশোর গ্যাংয়ের সদস্যরা। হাসপাতালে নেয়ার ছ’দিন পর মারা যায় সুব্রত। এর দু’দিন পর ফতুল্লার ইসদাইর এলাকায় তুচ্ছ ঘটনায় বন্ধুদের হাতে খুন হয়, দ্রুব চন্দ্র নামে এক কিশোর। 

মে মাসের শুরু থেকে ২৪ তারিখ পর্যন্ত কিশোর গ্যাংয়ের হাতে খুন হয়েছে তিনজন। আহত হয়েছে আরও কয়েকজন। প্রকাশ্যে অস্ত্র নিয়ে ঘোরা ও কুপিয়ে জখম করা যেন তাদের কাছে স্বাভাবিক বিষয় হয়ে গেছে।

সুব্রত মন্ডলকে হত্যার পর পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কয়েকজনকে আটক করে। তবে কিশোর অপরাধ দমনে, পুলিশের তৎপরতা বাড়ানোর পাশাপাশি এ ব্যাপারে অভিভাবকদের সচেতন হবার পরামর্শ, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসানের। 

এদিকে পুলিশের এসব গদবাঁধা বুলিতে এখন আর ভরসা রাখতে পারছেনা নাগরিক সমাজ। প্রতিটি হত্যার পরই পরিবারের সদস্যরা খুনিদের ফাঁসি দাবি করেন। কিন্তু দীর্ঘদিনেও তার কোন প্রতিকার মেলে না।

kanij/sharif