ট্রেনের টিকিট পেতে ভোগান্তি

প্রকাশিত: ০২-০৭-২০২২ ০৮:৩১

আপডেট: ০২-০৭-২০২২ ১৬:৪৪

নিজস্ব প্রতিবেদক: ঈদ সামনে রেখে ট্রেনের আগাম টিকিট বিক্রির দ্বিতীয় দিন আজ। এদিন দেয়া হচ্ছে ৬ই জুলাইয়ের টিকিট। কমলাপুরসহ রাজধানীর ৫টি রেল স্টেশনে বিক্রি হচ্ছে এই টিকিট। পাওয়া যাচ্ছে অনলাইনেও। টিকিট পেতে গতরাত থেকেই কমলাপুর রেল স্টেশনে ছিলো উপচেপড়া ভিড়। আছে নানা অব্যবস্থাপনার অভিযোগ। 

রাজধানীর কমলাপুর রেল স্টেশনে সাধারণ মানুঘ অপেক্ষা করছে ট্রেনের টিকিটের জন্য। রাত কাটিয়েছেন কেউ দাঁড়িয়ে, কেউ বসে আবার কেউবা কাউন্টারের সামনে শুয়ে। আবার কেউ কেউ আশপাশের কয়েকজনকে নিয়ে তাস খেলে সময় কাটিয়েছেন। প্রিয়জনের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে রাতভর এই কষ্ট তুচ্ছ তাদের কাছে। 

তবে টিকিট প্রত্যাশিরা ট্রেনের অগ্রিম টিকিট পাওয়া নিয়ে শঙ্কা জানালেন। নানা অব্যবস্থাপনার চিত্রও তুলে ধরেন তাঁরা। বরাবরের মতো অর্ধেক টিকিট বিক্রি হচ্ছে অনলাইনে। তবে অনলাইনে টিকিট পাওয়া নিয়েও আছে নানা অভিযোগ।

প্রথম দিনে টিকেট না পেয়ে কেউ কেউ শুক্রবার থেকে অপেক্ষা করছেন। তবে, টিকিট পেলে এই ভোগান্তি স্বার্থক হবে বলে মনে করেন তারা।  

অগ্রিম টিকিট বিক্রির আজ দ্বিতীয় দিনে দেয়া হচ্ছে ৬ই জুলাইয়ের টিকিট। আগামী ৫ই জুলাই পর্যন্ত প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। ৭ই থেকে ১১ই জুলাই বিক্রি করা হবে ফিরতি টিকিট।

MNU/ramen