ডেসটিনির জমি দখল করতে সন্ত্রাসীদের হামলা

প্রকাশিত: ০৬-০৭-২০২২ ২৩:১৭

আপডেট: ০৬-০৭-২০২২ ২৩:১৭

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের টঙ্গীতে ডেসটিনি টু থাউজেন্ড লিমিটেডের প্রায় তিনশ’ কোটি টাকার জমি দখল ও লুটপাটের অপচেষ্টা করছে একটি মহল। ডেসটিনির এই ভূ-সম্পত্তি আদালতের নির্দেশে বর্তমানে পুলিশের তত্ত্বাবধানে রয়েছে। বুধবার মধ্যরাতে সেখানে থাকা ডেসটিনির নিরাপত্তা কর্মীদের মারধর ও বের করে দিয়ে অবৈধ দখল নেয় একদল সন্ত্রাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। 

রাজধানীর অদূরে গাজীপুরের টঙ্গিতে প্রায় ৩০ বিঘা জমি আছে ডেসটিনি টু থাউজেন্ড লিমিটেডের। আদালতের নির্দেশে এই জায়গা গাজীপুর জেলা পুলিশের তত্ত্বাবধানে। কিন্তু দীর্ঘ দিন ধরে প্রায় তিনশ’ কোটি টাকার এই ভূ-সম্পত্তি দখলের অপচেষ্টা করে আসছে একটি চিহ্নিত মহল। বিভিন্ন সময় তারা সেখানে অবস্থানকারী নিরাপত্তাকর্মীদের হুমকি ধামকিও দেয়।

বুধবার মধ্যরাতে স্থানীয় প্রভাবশালী এক ব্যক্তির নির্দেশে একদল সন্ত্রাসী ডেসটিনির নিরাপত্তাকর্মীদের মারধর করে ওই জমি থেকে বের করে দেয়। তাদের মোবাইল ফোন এবং টাকা পয়সাও কেড়ে নেয় সন্ত্রাসীরা। একইসাথে জমিটি নিজেদের অবৈধ দখলে নেয়।

খবর পেয়ে টঙ্গি থানার পুলিশ ঘটনাস্থলে গেলে অবৈধ দখলদার সন্ত্রাসীরা পালিয়ে যায়। ডেসটিনির ওই জায়গায় নিরাপত্তা জোরদার করেছে স্থানীয় পুলিশ প্রশাসন।

ডেসটিনির বিনিয়োগকারীদের অভিযোগ, সারাদেশে ডেসটিনির অনেক ভূসম্পত্তি দখল ও লুটপাটের পাঁয়তারা করছে কুচক্রী মহল। সারাদেশে ডেসটিনির সম্পত্তি রক্ষায় সরকারের প্রতি আহবান জানান ডেসটিনির গ্রাহক ও বিনিয়োগকারীরা।

 

AKA/habib