বাংলাদেশ ডিজিটাল মিডিয়া অ্যাসোসিয়েশনের আহবায়ক কমিটি

প্রকাশিত: ২৪-০৭-২০২২ ২০:২৭

আপডেট: ২৪-০৭-২০২২ ২০:২৭

নিজস্ব প্রতিবেদক: দেশের ডিজিটাল প্ল্যাটফর্মে কর্মরত পেশাজীবীদের নিয়ে বাংলাদেশ ডিজিটাল মিডিয়া অ্যাসোসিয়েশন (বিডিএমএ)-এর ৯ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে। শনিবার (২৩শে জুলাই) এ আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে এনটিভি অনলাইনের খন্দকার ফকরউদ্দীন আহমেদকে আহবায়ক ও চ্যানেল আইয়ের মো. আজিম হোসেনকে সদস্য সচিব করা হয়েছে। 

সংগঠনের আহবায়ক কমিটির অন্য সদস্যরা হলেন দীপ্ত টিভির মোহাম্মদ আবু নাসিম, চ্যানেল ২৪-এর রিয়াজুল আলম রাব্বী, মাছরাঙা টেলিভিশনের মো. তামজিদুল ইসলাম, দ্য ডেইলি স্টারের পলাশ দাস, ঢাকা পোস্টের মো. হাসিবুল হাসান, একুশে টেলিভিশনের জয়ন্ত চট্টোপাধ্যায় ও ডিবিসি নিউজের কামরুল ইসলাম রুবেল।

একই সঙ্গে সংগঠনের গঠনতন্ত্র প্রণয়নের জন্য পাঁচ সদস্যবিশিষ্ট উপকমিটিও গঠন করা হয়েছে। কমিটির সদস্যেরা হলেন দ্য বিজনেস স্ট্যান্ডার্ড (টিবিএস) পত্রিকার আজাদ বেগ, ইনডিপেনডেন্ট টেলিভিশনের মিল­াত হোসেন, নাগরিক টিভির রবি শঙ্কর দাস, জাগো নিউজের জিয়া উদ্দিন ও এনটিভি অনলাইনের আবু এহসান সিদ্দিক রাজ।

 

এর আগে, গত জুন মাসে দেশের ডিজিটাল প্ল্যাটফর্মে কর্মরত পেশাজীবীদের নিয়ে একটি সংগঠন তৈরির উদ্দেশ্যে প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে এ সংগঠনের নাম ঠিক করা হয় ‘বাংলাদেশ ডিজিটাল মিডিয়া অ্যাসোসিয়েশন’। 

 

MHS/shimul