নিউজ টোয়েন্টি ফোর ও ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের বর্ষপূর্তি

প্রকাশিত: ২৮-০৭-২০২২ ২১:১৩

আপডেট: ২৮-০৭-২০২২ ২১:১৩

নিজস্ব প্রতিবেদক: বর্ণাঢ্য আয়োজনে ৭ম বর্ষে পদার্পন উদযাপন করেছে দেশের স্যাটেলাইট টিভি চ্যানেল নিউজ টোয়েন্টি ফোর। রাজধানীর বসুন্ধরা কনভেনশন হলে সকালে কেক কেটে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী এবং বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। দেশের মানুষের উন্নয়ন হয় এমন কাজ করার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান তারা। এদিকে, ১১বছরে পদার্পন করেছে ২৪ ঘন্টার নিউজ চ্যানেল ইন্ডিপেনডেন্ট টেলিভিশন। 

প্রতিষ্ঠার ৬ বছর পূর্ণ করে, সাত বছরে পথচলা শুরু করেছে ২৪ ঘন্টার সংবাদ চ্যানেল নিউজ টোয়েন্টি ফোর। বসুন্ধরা কনভেনশন হলে বৃহস্পতিবার সকালে বর্ণাঢ্য আয়োজনে কেক কাটা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী, খাদ্যমন্ত্রী সাধনচন্দ্র মজুমদার, দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান এবং বসুন্ধরা গ্র“পের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। চ্যানেলটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন প্রতিষ্ঠান ফুলেল শুভেচ্ছা জানায় দিনভর। 

বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলমের পক্ষ থেকে নিউজ টোয়েন্টি ফোরের প্রতিষ্ঠাবার্ষিকীতে ফুল ও কেক দিয়ে শুভেচ্ছা জানানো হয়। প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে কেক কাটার পর বসুন্ধরা গ্র“পের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, জনগণের উপকার হয়, এমন কাজে গণমাধ্যমকে এগিয়ে আসতে হবে। 

এদিকে, ১১ বছরে পদার্পন করেছে দেশের আরেকটি ২৪ ঘন্টার নিউজ চ্যানেল ইনডিপেনডেন্ট টেলিভিশন। অনাড়ম্বর আয়োজনেই চ্যানেলটি প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। বৈশাখী টেলিভিশনের উপ ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদকের পক্ষ থেকে চ্যানেলটির প্রধান সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া, শুভেচ্ছা জানায় বিভিন্ন প্রতিষ্ঠান। 

 

SMS/shimul