অস্ত্র রাখার অনুমতি পেলেন সালমান খান

প্রকাশিত: ০২-০৮-২০২২ ০০:৪৮

আপডেট: ০২-০৮-২০২২ ০০:৪৮

বিনোদন ডেস্ক: কিছুদিন আগে হত্যার হুমকি পেয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। নিজের ও পরিবারের আত্মরক্ষার জন্য সব ব্যবস্থাই করছেন। এরই মধ্যে বন্দুক রাখার লাইসেন্সও পেয়েছেন তিনি। সপ্তাহখানেক আগে আগ্নেয়াস্ত্রের লাইসেন্সের আবেদন করার পর অবশেষে সেই লাইসেন্স হাতে পেয়েছেন সালমান।  মুম্বাই পুলিশ তাকে ব্যক্তিগত নিরাপত্তার জন্য বন্দুক রাখার অনুমতি দিয়েছে। ভারতের একাধিক গণমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

গত মে মাসে পাঞ্জাবের জনপ্রিয় গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করা হয়েছিল। ওই ঘটনার পেছনে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই আছেন বলে পুলিশের দাবি। সেই লরেন্স আবার সালমানকেও হত্যার হুমকি দেন। এ নিয়ে বলিউডে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সিধু মুসেওয়ালা খুন হওয়ার পর সালমান খানও নিজের ও পরিবারের নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েন। এজন্য প্রশাসনের কাছে আবেদন করেন। তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে বন্দুক রাখার অনুমতি দেওয়া হয়।

জানা গেছে, সালমান খান বর্তমানে যেই গাড়িতে চড়ছেন, সেটা নতুন নয়। পুরনো একটি ল্যান্ড ক্রুজারের মধ্যেই বুলেটপ্র“ফ নিরাপত্তা ব্যবস্থা সংযোজন করা হয়েছে। গাড়ির সঙ্গে তার সশস্ত্র নিরাপত্তারক্ষীরাও থাকবেন সর্বদা।

উল্লেখ্য, গত ৫ই জুন একটি উড়োচিঠির মাধ্যমে সালমান খানকে হুমকি দেওয়া হয়। সেদিন ভোরে তার বাবা সেলিম খান ওই চিঠি পেয়েছিলেন।

 

MHS/shamim