খেলা নিয়ে কথাকাটাকাটি, ছুরিকাঘাতে স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশিত: ০৩-০৮-২০২২ ১৫:৪৪

আপডেট: ০৩-০৮-২০২২ ১৫:৪৬

শরীয়তপুর সংবাদদাতা: শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় ফ্রি ফায়ার খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে সিজান আকন (১৭) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। গত রাতে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং মাদবর বাজার এলাকায় এঘটনা ঘটে। এসময় আহত হয়েছে আরও দুই জন।

সিজান আকন নড়িয়া পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং গ্রামের বিল­াল আকনের ছেলে। এবং নড়িয়া বিহারী লাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। 

আহত মুন্না ছৈয়াল (১৯) একই গ্রামের আবুল ছৈয়াল ছেলে। তিনি মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও আসিফ ব্যাপারী (১৮) ওই গ্রামের আবদুর রব ব্যাপারীর ছেলে। তিনি নড়িয়া উপসী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তারা সিজানের বন্ধু।

পুলিশ জানায়, নড়িয়া পৌরসভার পশ্চিম লোংসিং মাদবর বাজারে বন্ধুদের নিয়ে ফ্রি ফায়ার খেলছিল সিজান আকন। এ সময় স্থানীয় লাবিব ছৈয়াল (২৫) তার বন্ধু ইব্রাহিম জয় (২২), রাহিম হাওলাদার (২৪), নাহিম ছৈয়াল (২২) ছিলো। এসময় খেলা নিয়ে সিজান ও লাবিবের সঙ্গে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাবিব সিজানকে বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এসময় সিজানকে উদ্ধার করতে এলে মুন্না ছৈয়াল ও আসিফ ব্যাপারী আহত হয়। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিজানকে  মৃত বলে ঘোষণা করে। আহত মুন্না ও আসিফ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

 

kanij/joy